ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট

  আইটি ডেস্ক ২৫ মে ২০১৯, ১৬:৪১ | অনলাইন সংস্করণ

ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট
ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট

ফেয়ার গ্রুপের নতুন সংযোজন ই-কমার্স প্ল্যাটফর্ম 'ফেয়ারমার্ট' উদ্বোধন হয় ২৩ মে। 'ফেয়ারমার্ট' কেবলমাত্র অরিজিনাল প্রস্তুতকারক ও ব্র্যান্ডের অনুমোদিত সরবরাহকারী প্রতিষ্ঠান সমূহের এক অনন্য প্ল্যাটফর্ম।

ফেয়ারমার্ট তাদের গ্রাহকদের জন্য ন্যায্য লেনদেনের সঙ্গে সহযোগিতামূলক গ্রাহক সেবা, মানসম্পন্ন পণ্য সরবরাহ ও ব্র্যান্ড ওয়ারেন্টি দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে। ফেয়ারমার্টে কেনাকাটা করার সময় প্রত্যেক গ্রাহককে সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করা হবে।

শুরুতে ফেয়ারমার্ট স্যামসাং, অলিটালিয়া, পাস্তা জারা, টং গার্ডেন এবং সিক্রেট রেসিপির মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের সঙ্গে যাত্রা শুরু করেছে। খুব শিগগিরই আরও বিখ্যাত কিছু ব্র্যান্ড সর্বোত্তম অফার এবং সুযোগ সুবিধা নিয়ে এই প্ল্যাটফর্মটিতে যুক্ত হবে।

সিক্রেট রেসিপির গুলশান এভিনিউ ফ্ল্যাগশিপ শাখায় ফেয়ার মার্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেসিসের পরিচালক মো. দিদারুল ইসলাম সানি, ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, ফেয়ার ইলেক্ট্রনিক্সের পরিচালক, অপারেশন ফিরোজ মোহাম্মদ, ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জেএম তসলিম কবীর, পেপেরনি লিমিটেডের বিজনেস হেড এবং সিক্রেট রেসিপির ফ্রাঞ্চাইজির প্রধান কেএসএম মহিত উল বারী, ফেয়ার মার্টের বিজনেস ম্যানেজার আসিফ শাহনেওয়াজ যৌথভাবে ফেয়ার মার্টের উদ্বোধন ঘোষণা করেন।

ফেয়ারমার্ট একটি ক্ষণ গণনা প্রক্রিয়ার শেষে তার গ্রাহকদের জন্য তার ই-কমার্স প্ল্যাটফর্ম সাইটটি উম্মুক্ত করে দেয়া হয়।

স্মার্ট অনলাইন শপ ফেয়ার মার্ট এখন অর্ডার গ্রহণ করতে প্রস্তুত। যে কেউ পণ্য অর্ডার করতে পারবেন। প্রাথমিক অফার হিসাবে, ফেয়ারমার্ট তার গ্রাহকদের জন্য কিছু ভাল অফার ঘোষণা করেছে।

অফারগুলো- ১ হাজার টাকার উর্দ্ধের প্রথম ১০০টি অর্ডারেই থাকছে ৫০০ টাকার ফ্রি সিক্রেট রেসিপি ডাইনিং কুপন। ১০১ এর পরবর্তী ২ হাজার টাকার উর্ধ্বের যে কোনো অর্ডারের সঙ্গে থাকছে ৫০০ টাকার ফ্রি খাবার কুপন যা ঈদুল ফিতর পর্যন্ত প্রযোজ্য।

১০ হাজার টাকা মূল্যের যেকোন স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যের অর্ডারের ক্ষেত্রে ১ হাজার টাকার খাবার কুপন এবং ২০ হাজার টাকার পণ্যের অর্ডারের ক্ষেত্রে থাকছে ২ হাজার টাকার খাবার কুপন সম্পূর্ণ ফ্রি।

টং গার্ডেন থেকে গ্রাহক ছাড় উপভোগ করবে এবং থাকছে একটি কিনলে আরেকটি ফ্রি অফার। ঈদ-উল ফিতর উপলক্ষ্যে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যে ৩৫% পযর্ন্ত ছা্ড়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×