বেশি বেশির সত্যান্বেষণে সাংবাদিক সিয়াম ও মেহজাবিন

  যুগান্তর রিপোর্ট ২৬ মে ২০১৯, ১১:৩৯ | অনলাইন সংস্করণ

সিয়াম-মেহজাবিন
বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অভিনয়ের জন্য সিয়াম ও মেহজাবিন চুক্তিবদ্ধ হয়েছেন। ছবি-যুগান্তর

হঠাৎ করেই দেশব্যাপী মানুষ বেশি বেশিতে সরব। সবাই বেশি বেশি চায়। শহর, বন্দর, গ্রাম- এমনকি চায়ের দোকানেও সবাই সবকিছু বেশি বেশি দাবি করছেন। এ ঘটনার সত্যান্বেষণে বেরিয়ে পড়েছে দেশের দুই বিখ্যাত অনুসন্ধানী সাংবাদিক সিয়াম ও মেহজাবিন।

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের জন্য নির্মিত নতুন বিজ্ঞাপনচিত্রে এমন ভূমিকাতেই দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনকে।

সম্প্রতি বিজ্ঞাপনটিতে অভিনয়ের জন্য সিয়াম ও মেহজাবিন বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় হচ্ছে- গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেয়া। এ বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে বিজ্ঞাপনটিতে।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা পিপলু আর খান। বিজ্ঞাপনটির শুটিং করা হচ্ছে ঢাকাসহ এর আশপাশের বিভিন্ন লোকেশনে। অল্প কিছু দিনের মধ্যে দর্শকরা বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন।

নতুন বিজ্ঞাপনটির বিষয়ে বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘বাংলালিংক সবসময় গ্রাহকদের চাহিদাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। বিজ্ঞাপন চিত্রটির মাধ্যমে আমরা এ বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সিয়াম ও মেহজাবিনের মতো জনপ্রিয় অভিনয়শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করছেন এবং চমৎকার নির্মাণশৈলীর কারণে দর্শকমহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×