স্মার্ট পছন্দের জন্য স্মার্ট টিভি

  আইটি ডেস্ক ২৮ মে ২০১৯, ১৬:৫৬ | অনলাইন সংস্করণ

স্মার্ট পছন্দের জন্য স্মার্ট টিভি
স্মার্ট পছন্দের জন্য স্মার্ট টিভি

টিভির নব ঘুরিয়ে চ্যানেল পাল্টাবার ঝক্কি থেকেই হয়তো কারো মাথায় এসেছিলো যদি দূর থেকেই কোনো কিছুর মাধ্যমে চ্যানেল পাল্টানোর ধারণা। আর এ চিন্তা থেকেই হয়তো রিমোট কন্ট্রোলারের জন্ম।

তবে সেখান থেকেও পৃথিবী এগিয়ে এসেছে আরও একধাপ। দূর থেকেই আপনি মুখে হুকুম করবেন আর তাতেই পাল্টে যাবে চ্যানেল কিংবা চালু হয়ে যাবে ইউটিউব।

পছন্দের ভিডিও কিংবা টিভি চ্যানেল দেখতে কেবল রিমোট কন্ট্রোলারটির সামনে বললেই হলো, সঙ্গে সঙ্গে চালু হয়ে যাবে ইচ্ছে মাফিক কোন ভিডিও কিংবা পাল্টে যাবে চ্যানেল।

এ বছরের শুরুতেই দেশের বাজারে এমনই প্রযুক্তিসম্পন্ন ‘অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি’ নিয়ে আসে সিঙ্গার বাংলাদেশ।

প্রথম দফায় কোম্পানিটি বাজারে এনেছে এসএলই৪৯ইউ৫জিওটিভি এবং এসএলই৫৫ইউ৫জিওটিভি মডেলের ৪৯ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চির দু’টি গুগল টিভি।

এতে রয়েছে গুগলের জনপ্রিয় ওপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ চালিত অ্যান্ড্রয়েড টিভি প্রযুক্তি ফলে, কেবল কানেকশন ছাড়াও ইন্টারনেট কানেকশনের মাধ্যমে এতে ইউটিউব ও আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো থেকেও সরাসরি ভিডিও দেখার সুযোগ রয়েছে এ টিভি দু’টিতে।

টিভি পর্দায় ঝকঝকে আর মসৃণ দৃশ্য ফুটিয়ে তুলতেই টিভি দু’টিতে রয়েছে ফোরকে এইডিআর ভিডিও। ফলে এইচডি টিভি চ্যানেল কিংবা বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্মে থাকা ভিডিও সমূহ দেখা যাবে পুরোপুরি ফোরকে রেজ্যুলুশনে। ফলে ঘরে বসেই মিলবে সিনেমা থিয়েটারের পূর্ণ স্বাদ।

এছাড়া অ্যান্ড্রয়েড চালিত মোবাইল ডিভাইসগুলোর মতো করে এই টিভি দু’টিতেও গুগল প্লে-স্টোরের সকল সুবিধা পাওয়া যাবে। ফলে চাইলেই ডাউনলোড করে নেয়া যাবে প্রয়োজনীয় সব অ্যাপ আর পছন্দের নানা গেমস।

সব ধরনের অ্যাপ বাধাহীনভাবে চালাতেই এ দু’টি টিভিতে রয়েছে ২.৫ গিগাবাইট র‌্যাম এবং পছন্দের ভিডিও কিংবা সিনেমা ডাউনলোড করে রাখতে এতে রয়েছে মোট ১৬ গিগাবাইট স্টোরেজ।

টিভি চ্যানেল কিংবা ভিডিও দেখবার স্বাদ অপূর্ণ থেকে যায় যদি এতে উপযুক্ত কোন সাউণ্ড সিস্টেম না থাকে। এদিক থেকেও কম যায় না সিঙ্গারের এ দু’টি মডেল।

এতে রয়েছে ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং সাউন্ডবার ও ট্রু-সারাউন্ড প্রযুক্তি। ফলে টিভি থেকেই পাওয়া যাচ্ছে স্পষ্ট আওয়াজ। এছাড়াও ভিডিও কন্টেন্ট দেখবার সুবিধার্থে এতে রয়েছে আইফ্লিক্স স্ট্রিমিং সুবিধা।

সামনে বিশ্বকাপ ক্রিকেট আর ঈদের অনুষ্ঠানমালা উপভোগ করতে এখনই সময় ঘরে থাকা কেবল কানেকশন নির্ভর পুরনো টিভি পাল্টে ইন্টারনেট সংযোগ সুবিধা আর উচ্চ রেজ্যুলুশনের একটি টিভি।

আর তাই গ্রাহকদের এমন প্রয়োজনীয়তার কথা ভেবেই সিঙ্গার দিচ্ছে এ দু’টি ভয়েস কন্ট্রোল টিভি ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় মূল্যছাড়।

সিঙ্গার এসএলই৪৯ইউ৫জিওটিভি এবং এসএলই৫৫ইউ৫জিওটিভি দু’টি আসন্ন ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে আকর্ষণীয় মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে পূর্বের দাম ৭৯,৯৯০ টাকা ও ৯৯,৯৯০ টাকার পরিবর্তে যথাক্রমে ৭৭,৯৯০ টাকা এবং ৯৭,৯৯০ টাকায়।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে থাকছে প্রতিসপ্তাহে ২টি সিঙ্গার ভয়েস কন্ট্রোল ফোরকে টিভি জেতার সুযোগ, পুরনো টিভি বদলে নতুন টিভি ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

শুধু আকর্ষণীয় মূল্যছাড়ই নয়, টিভি দু’টির যেকোনো একটি কিনলেই উপহার হিসেবে পেয়ে যাবেন একটি করে ওয়াইফাই রাউটার।

এছাড়াও দু’টি টিভির ক্ষেত্রেই থাকছে ৩ বছরের বিনামূল্যে ওয়ারেন্টি সুবিধা। বর্তমানে টিভি দু’টি পাওয়া যাচ্ছে দেশজুড়ে ছড়িয়ে থাকা সকল সিঙ্গার আউটলেটে।

বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন https://singerbd.com/television/smart-tv/srtv-sle49u5gotv.html এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×