দেশে এক লাখের বেশি গ্যালাক্সি এম সিরিজ বিক্রি করেছে স্যামসাং

  আইটি ডেস্ক ২৮ মে ২০১৯, ১৭:৪৪ | অনলাইন সংস্করণ

দেশে এক লাখের বেশি গ্যালাক্সি এম সিরিজ বিক্রি করেছে স্যামসাং
দেশে এক লাখের বেশি গ্যালাক্সি এম সিরিজ বিক্রি করেছে স্যামসাং

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দেশের বাজারে নিয়ে এসে মাত্র ৩ মাসেই ১০০,০০০-এরও বেশি গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন বিক্রি করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

শক্তিশালী ও দৃষ্টিনন্দন গ্যালাক্সি এম সিরিজের ফোনগুলো তৈরিই করা হয়েছে প্রযুক্তিপ্রেমী সহস্রাব্দের প্রজন্মের কথা বিবেচনা করে।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বর্তমানে বাজারে গ্যালাক্সি এম সিরিজের দুটি মডেল রয়েছে আর দেশব্যাপি এ দুটি ডিভাইস থেকে ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পাচ্ছি।

তিনি বলেন, দ্রুতগতি সম্পন্ন, দীর্ঘমেয়াদী, অভিনব ফিচারে ভরপুর এবং সাশ্রয়ী দামের বিষয়গুলো চিন্তা করে সহস্রাব্দের প্রজন্মের। ক্রেতাদের জীবনমানের উন্নয়নে অভিনব পণ্য তৈরিতে স্যামসাং দৃঢ়প্রতিজ্ঞ।

উল্লেখ্য গ্যালাক্সি এম সিরিজের ডিভাইসগুলোতে আছে ইনফিনিটি-ভি ডিসপ্লে, বিশাল ব্যাটারি এবং ফাস্ট-চার্জিং প্রযুক্তি।

শক্তিশালী ডুয়েল ক্যামেরা হচ্ছে গ্যালাক্সি এম সিরিজের আকর্ষণীয় সব ফিচারের মধ্যে অন্যতম, কারণ সহস্রাব্দের প্রজন্ম পছন্দ করে চলার পথে ছবি ও ভিডিও ক্যাপচার করতে।

গ্যালাক্সি এম২০ ও এম১০- দুটি ডিভাইসেই রয়েছে আল্ট্রা-ওয়াইড ফিচারসমৃদ্ধ ডুয়েল ক্যামরা।

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসমৃদ্ধ গ্যালাক্সি এম২০-এর দাম ১৫,৯৯০ টাকা এবং ৩,৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসমৃদ্ধ গ্যালাক্সি এম১০-এর দাম ১১,৯৯৯ টাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×