গল্প বলবে ‘জাস্ট স্টোরিজ’

  আইটি ডেস্ক ০৪ জুন ২০১৯, ০০:২৩ | অনলাইন সংস্করণ

জাস্ট স্টোরিজ

প্রযুক্তিভিত্তিক মাধ্যমে ভিন্ন ধারার গল্প উপস্থাপনায় পণ্য এবং প্রতিষ্ঠানের বাজার প্রসারে কাজ করতে যাত্রা শুরু করল দেশের ‘প্রথম কন্টেন্ট স্টার্ট-আপ’ জাস্ট স্টোরিজ।

শনিবার রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক পরিচিতি বাড়াতে ‘কন্টেন্টভিত্তিক’ বিপনণের গুরুত্ব তুলে ধরেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা বৃতি সাবরিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব খ. ম. হারূন এবং জাস্ট স্টোরিজের সহপ্রতিষ্ঠাতা ইয়ামিনুল হক।

টেলিভিশন ব্যক্তিত্ব খ. ম. হারূন তথ্য প্রযুক্তির পরিবর্তনের সঙ্গে মানুষের যোগাযোগমাধ্যমের পরিবর্তনের ধারাবাহিকতা তুলে ধরেন।

সংযোগের উন্নয়নের সঙ্গে সঙ্গে পণ্যের বিপনণ প্রক্রিয়ায় পরিবর্তন আনার ওপর গুরুত্বারোপ করেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক কর্মকর্তা।

প্রতিষ্ঠানের কাজ সম্পর্কে বৃতি সাবরিন বলেন, জাস্ট স্টোরিজ হবে একঝাঁক তরুণ গল্পকথকের প্ল্যাটফর্ম যারা নতুন কন্টেন্ট তৈরি করে ব্র্যান্ডের সঙ্গে ভোক্তাদের সংযুক্ত করার অদম্য ইচ্ছা নিয়ে কাজ করবে।

অনুষ্ঠানে বৃতি সাবরিন ব্র্যান্ডের বর্তমান বাজার পরিস্থিতির বিপরীতে কন্টেন্টভিত্তিক কাজের কার্যকারিতা এবং বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট ব্যাখ্যা করেন।

এ সময় বোর্ড অব ডিরেক্টরস, অ্যাডভাইজারস, শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

জাস্ট স্টোরিজ সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটি বাণিজ্যিক কাজের পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কাজও করবে। জুনের শেষ নাগাদ জাস্ট স্টোরিজ পরিপূর্ণভাবে তাদের কার্যক্রম শুরু করবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×