আইএসপিএবির নির্বাচনে প্রার্থী হলেন আলমগীর হোসেন

  যুগান্তর ডেস্ক    ১৫ জুন ২০১৯, ১৭:৫২ | অনলাইন সংস্করণ

আইএসপিএবির নির্বাচনে প্রার্থী হলেন আলমগীর হোসেন
আইএসপিএবির নির্বাচনে প্রার্থী হলেন আলমগীর হোসেন

দেশে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবির কার্যকরী কমিটির নির্বাচনে প্রার্থী হয়েছেন ডিজিটাল কমিউনিকেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ আলমগীর হোসেন। তার ব্যালট নাম্বার এ-০৮৬।

আইএসপিএবির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ জুলাই। কমিটির মেয়াদ ২ বছর। সংগঠনটির মোট ভোটার সংখ্যা ৩২৮ জন।

লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটির সাধারণ সম্পাদক ও ডিজিটাল কমিউনিকেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মাদ আলমগীর হোসেন বলেন, আইএসপি শিল্প নিয়ে অনেক কাজ করার আছে আর সেই পরিকল্পনা থেকেই আমার নির্বাচনে অংশ নেয়া। দলমত নির্বিশেষে আমি ব্যক্তি বুঝি তাই সব সময় বলব ভোটের ক্ষেত্রে যাকে সব সময় কাছে পাওয়া যাবে, যাকে দিয়ে কাজ হবে, যিনি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করা উচিত।

তিনি আরও বলেন, প্রতিদিনই আইএসপি লাইসেন্সের সংখ্যা বেড়ে গেছে। কিন্তু কিভাবে আইএসপি অপারেটরদের আরো ভালো করা যায় সেই চেষ্টা বাড়ছে না। সেক্টরটি আরও ভালো হতে পারত কিন্তু অনেক বিষয় নিয়েই কাজ হয় না। সেক্টরটি একটি জায়গা গিয়ে থেমে আছে। তাই নির্বাচনে জয়ী হলে আইএসপিএবির প্রতিটি সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করে যাব। এ ছাড়াও, অসম প্রতিযোগীতা রোধে আইএসপি প্রতিষ্ঠানদের জন্য ব্যান্ডউইথের সর্বনিম্ন ক্রয়/বিক্রয় মূল্য নির্ধারণ নিয়েও কাজ করব আমি।

আলমগীর হোসেন বলেন, নির্বাচনে আমি নবীন প্রার্থী। মিষ্টি কথার অনেক প্রতিশ্রুতি কিংবা কথার ফুলঝুড়ি নিয়ে কোনো ইশতেহার ঘোষণা করার পক্ষে নই। আমি সদস্যদের পাশে থেকে কাজ করে যাবার পক্ষে। নির্বাচনে জয়ী বা পরাজিত যাই হই না কেন সব সময় আইএসপিএবির সদস্যরা আমাকে পাশে পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×