বিশ্বকাপ অনুষ্ঠানে ‘সহজ’

  আইটি ডেস্ক ২৫ জুন ২০১৯, ১৮:২৮ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ অনুষ্ঠানে ‘সহজ’
বিশ্বকাপ অনুষ্ঠানে ‘সহজ’

দেশের টেলিভিশন অনুষ্ঠানে নতুন মাত্রা যোগ করে অনুষ্ঠান চলাকালীন স্বল্প সময়ের মধ্যে অ্যাপের অর্ডারে উপস্থাপকের কাছে খাবার পৌঁছে দিলো সহজ অ্যাপ।

সোমবার বিশ্বকাপে বাংলাদেশ আফগানিস্তানের মধ্যকার খেলার বিরতিতে গাজী টেলিভিশনে ‘বাংলালিংক পাওয়ার প্লে’ অনুষ্ঠানে উপস্থাপিকা জান্নাত অনুষ্ঠানের অতিথি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের জন্য সহজ অ্যাপে খাবার অর্ডার করেন।

অনুষ্ঠান চলাকালীন স্বল্পসময়ের মধ্যে খাবার নিয়ে ডেলিভারি ম্যান উপস্থিত হলে চমকিত হন উপস্থাপিকা এবং আমন্ত্রিত অতিথি খালেদ মাসুদ।

অনুষ্ঠান শুরু হতে অতিথি খালেদ মাসুদকে বলতে দেখা যায়– ‘আজকে একটু খিদে পাচ্ছে। উপস্থাপিকা জান্নাত জানায় এটা কোন ব্যাপার না! সহজ অ্যাপ দিয়ে অর্ডার করে দিচ্ছি। কি খাবেন? বলেন। বলতে বলতে অর্ডার।

ক্রিকেট আলাপের মধ্যেই– উপস্থাপিকার ফোন বেজে উঠে এবং অতিথিকে বলেন- খাবার চলে এসেছে। সহজ অ্যাপ ব্যবহার করে আপনি যেকোনো সময় খাবার অর্ডার করতে পারেন, সহজেই!

উল্লেখ্য, দেশের পরিবহন টিকিট সেবা নিয়ে যাত্রা শুরু করা সহজ ডটকম সম্প্রতি ‘সহজ ফুড’ সেবার মাধ্যমে শহরের ব্যস্ত মানুষদের স্বল্প সময়ে পছন্দের খাবার পৌঁছে দিচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×