রবি-এয়ারটেলের কাস্টমার কেয়ার নম্বর বদলে যাচ্ছে

  আইটি ডেস্ক ২৬ জুন ২০১৯, ১৭:২১ | অনলাইন সংস্করণ

১ জুলাই থেকে রবি-এয়ারটেলের কাস্টমার কেয়ার নম্বর বদলে যাচ্ছে
১ জুলাই থেকে রবি-এয়ারটেলের কাস্টমার কেয়ার নম্বর বদলে যাচ্ছে

জাতীয় নম্বরকরণ পরিকল্পনা অনুযায়ী রবি ও এয়ারটেল উভয় ব্র্যান্ডের কাস্টমার কেয়ার নম্বর পরিবর্তিত হয়ে হচ্ছে ১২১। আগামী ১ জুলাই, ২০১৯ থেকে সিদ্ধান্তটি কার্যকর হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে।

এর ফলে রবি কাস্টমার কেয়ারের জন্য ১২৩ এবং এয়ারটেল কাস্টমার কেয়ারের জন্য ৭৮৬ নম্বর আর থাকছে না। উভয় অপারেটরের গ্রাহকই ওই নির্দিষ্ট দিন থেকে ১২১ নম্বরে কল করে গ্রাহক সেবা পাবেন।

প্রত্যেক গ্রাহককে এসএমএস দিয়েও এ বিষয়টি জানিয়ে দিচ্ছে রবি-এয়ারটেল।

উল্লেখ্য, এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।

অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোড়ায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে।

রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আংশিক মালিকানা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×