অপো স্মার্টফোনে আসছে চমকপ্রদ অফার

  আইটি ডেস্ক ০২ জুলাই ২০১৯, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

অপো স্মার্টফোনে আসছে চমকপ্রদ অফার
অপো স্মার্টফোনে আসছে চমকপ্রদ অফার

ঢাকায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অপো ফ্যানদের জন্য দারুণ সব অফার আর বিভিন্ন রেঞ্জের নানারকমের হ্যান্ডসেটসহ ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯’ অংশগ্রহণের ঘোষণা করে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো। আগামী ৪-৬ জুলাই মেলা চলাকালীন সময়ে প্যাভিলিয়ন ২-এ মিলবে অপোর যাবতীয় হ্যান্ডসেট এবং চমকপ্রদ সব অফার সমূহ।

একবছর বিরতির পর ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো’ এ রাজসিক প্রত্যাবর্তন হলো গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো’র। বিভিন্ন স্মার্টফোন ব্র্যান্ড এবং স্মার্টফোনপ্রেমী উভয়ের জন্যই নতুন নতুন প্রযুক্তি উপস্থাপন করা ও নতুন সব উদ্ভাবন পরখ করে দেখার জন্য দেশের সবচেয়ে বড় উপলক্ষ এই স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলা।

এটি এমন এক উপলক্ষ যেখানে ভক্তরা যেমন তাদের পছন্দের ব্র্যান্ডের সব উদ্ভাবন এক ছাদের তলায় দেখতে পান তেমনি সরাসরি সুযোগ পান সেসব ব্র্যান্ডের প্রতিনিধিদের সাথে সরাসরি কথা বলবার। এছাড়াও এই মেলায় সব ব্র্যান্ডই নিয়ে আসেন দারুণ সব অফার, ফলে আগ্রহী ক্রেতাদেরও ইচ্ছে থাকে এই মেলা থেকেই পছন্দের ফোনটি সংগ্রহ করবার।

প্লাটিনাম স্পন্সর হিসেবে এবারের এই মেলায় অপো’র থাকছে চোখ ধাঁধানো উপস্থিতি। অপো’র ভক্ত এবং নতুন উদ্ভাবনের সন্ধানে থাকা দর্শনার্থীদের মন জয় করে নিতেই অপো থাকছে প্যাভিলিয়ন ২ এ। দর্শনার্থী ও ক্রেতাদের জন্যে থাকছে ক্রেতাদের চাহিদামাফিক বিভিন্ন দামে অপো’র সাম্প্রতিক সব স্মার্টফোন। এছাড়া মেলা থেকে স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের জন্যে থাকছে আকর্ষণীয় সব উপহার।

মেলায় নিজেদের অংশগ্রহণ সম্পর্কে অপো বাংলাদেশ এর পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি বলেন, “বাংলাদেশে সকল প্রযুক্তিপ্রেমীরাই বছরজুড়ে অপেক্ষায় থাকেন স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলার জন্যে। আমাদের জন্যেও এটি দারুণ একটি উপলক্ষ নিজেদের সব উদ্ভাবন দর্শনার্থী ও ক্রেতাদের সামনে তুলে ধরা।

২০১৯ অনেক কারণেই আমাদের জন্যে একটি বিশেষ বছর হয়ে থাকবে। এবছরই অপো’র লোগো পরিবর্তন করা হয়েছে, স্মার্টফোন ফটোগ্রাফিকে এক ভিন্নমাত্রায় নিয়ে যেতেই অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম এর মতো ফ্ল্যাগশিপ ফোন বাজারে নিয়ে আসার অপেক্ষায়।

এছাড়া এবছরের শুরুতেই বাজারে এসেছে পোর্ট্রেইট ফটোগ্রাফিকে এক নতুন মাত্রা দেয়া অপো এফ১১ এবং এফ১১ প্রো হ্যান্ডসেট দুটি। বছরের সেরা সব স্মার্টফোন আর আমাদের উদ্ভাবনসমূহ অভিজ্ঞতা করে যাবার জন্যে সকলে আমন্ত্রণ জানাচ্ছি ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯’ তে থাকা অপো’র প্যাভিলিয়নে।”

ঢাকার আগারগাঁও এ অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯’ আগামী ৪ জুলাই শুরু হয়ে চলবে ৬ জুলাই ২০১৯ পর্যন্ত। ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯’ এর প্লাটিনাম স্পন্সর অপো বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×