অটবির পেমেন্ট দেয়া যাবে বিকাশে

  আইটি ডেস্ক ০৮ জুলাই ২০১৯, ১৮:২৩ | অনলাইন সংস্করণ

অটবির পেমেন্ট দেয়া যাবে বিকাশে
অটবির পেমেন্ট দেয়া যাবে বিকাশে

এখন থেকে অটবির ক্রেতারা দেশের যে কোনো অটবির শোরুমে বিকাশের মাধ্যমে সহজেই পেমেন্ট করতে পারবেন। এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় আসবাবপত্র নির্মাতা প্রতিষ্ঠানটি।

বিকাশের চীফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং অটবির চিফ এক্সিকিউটিভ অফিসার সুদীপ্ত গোস্বামী সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বিকাশের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি হস্তান্তর করেন।

এই চুক্তির ফলে এখন থেকে খুব সহজেই অটবির ক্রেতারা তাদের বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট সম্পন্ন করতে পারবেন।

চুক্তি হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশের হেড অব অফলাইন মার্চেন্ট পেমেন্ট মোহাম্মদ ইরফান উল হক, জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এম-কমার্স ম্যানেজার সিরাজুল মাওলা, ম্যানেজার আহসানুল কবীর, রিলেশনশিপ এক্সিকিউটিভ আলী আসাব উদ দৌল্লা এবং অটবির এফসিএ-সিএফও মোহাম্মদ আরফিন আলী ও হেড অব সেলস আহম্মেদ শুকাইরি।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

অটবি বাংলাদেশের প্রথম সারির একটি আসবাবপত্র নির্মাণকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি নন্দিত চিত্রশিল্পী ও ভাস্কর নিতুন কুণ্ডু ১৯৭৫ সালে প্রতিষ্ঠা করেন। সময়ের পরিসরে প্রতিষ্ঠানটি আজ বাংলাদেশের অন্যতম আসবাবপত্র নির্মাণকারী প্রতিষ্ঠান।

বর্তমানে অটবি নিয়মিত পণ্যের বাইরে অফিস, হোম, হসপিটাল, ওয়ার হাউজ সিস্টেম ইত্যাদির সলিউশন দিচ্ছে। দেশের বাইরেও অটবির পণ্য রপ্তানি হয়। সার্কভুক্ত প্রতিটি দেশেই অটবির পণ্য বাজারজাত হয়। এছাড়া মধ্যপ্রাচ্যেও অটবির বাজার রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×