ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন শিওরক্যাশ গ্রাহকরা

  আইটি ডেস্ক ১১ জুলাই ২০১৯, ১৩:৪৮ | অনলাইন সংস্করণ

ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন শিওরক্যাশ গ্রাহকরা
ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন শিওরক্যাশ গ্রাহকরা

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শিওরক্যাশের ১ কোটি ৫০ লাখেরও বেশি গ্রাহক এখন থেকে তাদের শিওরক্যাশ ওয়ালেট থেকে এসএসএল ওয়্যারলেসের পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম এসএসএলকমার্জের সাড়ে তিন হাজারের বেশি ই-কমার্স মার্চেন্ট ওয়েবসাইটে পেমেন্ট পরিশোধ করতে পারবেন।

নতুন এই সেবাটি চালু করার জন্য সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আইটিইএস, ফিনটেক এবং পেমেন্ট সার্ভিসেস প্রোভাইডার সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস)-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে শিওরক্যাশ।

শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডঃ শাহাদাত খান এবং এসএসএল ওয়্যারলেসের পরিচালক ও সিওও আশীষ চক্রবর্তী তাদের যার যার প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসএসএল ওয়্যারলেসের পক্ষ থেকে হেড অফ ব্যাংকিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান (সুশান), হেড অফ ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন।

এদিকে শিওরক্যাশের পক্ষ থেকে চিফ বিজনেস অফিসার মোঃ আবু তালেব, চিফ মার্কেটিং অফিসার মোঃ কিংশুক হক, হেড অফ সেলস ও এসভিপি সেলস এন্ড ডিস্ট্রিবিউশন মোঃ ফারুক হোসেন, এভিপিকর্পোরেট সেলস মোঃ শফিকুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×