৬৪ জেলায় রবির ফোরজিসেবা চালু

  যুগান্তর রিপোর্ট ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০১ | অনলাইন সংস্করণ

রবি

দেশের ৬৪ জেলা সদরে একযোগে ফোরজিসেবা চালু করেছে মোবাইল অপারেটর রবি। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ সেবার উদ্বোধন করা হয়।

মোবাইল ইন্টারনেট যোগাযোগের চতুর্থ প্রজন্মের (ফোরজি) লাইসেন্স পাওয়ার পরই এ সেবা চালু করল রবি।

রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ জানান, লাইসেন্স পাওয়ার পর পরই তারা ১৭৯টি বিটিএস দিয়ে ঢাকা, চট্টগ্রামসহ বড় শহরগুলোতে ফোরজিসেবা দেয়া শুরু করেছেন। সার্বিক প্রস্তুতি বাকি থাকলেও তার আশা দ্রুততম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছে যাবে ফোরজি নেটওয়ার্ক।

আজকের মধ্যেই দেশের বেশিরভাগ জেলা শহরে রবির গ্রাহকরা ফোরজি ব্যবহার করতে পারবেন বলে জানান তিনি।

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে ফোরজিসেবা চালু করেছে গ্রামীণফোন ও বাংলালিংক। তবে সরকারি মোবাইল অপারেটর টেলিটক কিছু দিন বাদে তাদের গ্রাহকদের জন্য ফোরজিসেবা চালু করবে।

টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে মোবাইল অপারেটরদের আনুষ্ঠানিকভাবে ফোরজি লাইসেন্স তুলে দেন। এর পর পরই বড় তিনটি অপারেটরের পক্ষ থেকে জানানো হয়, তারা দেশের বড় শহরগুলোতে প্রায় চারশ বেস ট্রান্সসিভার স্টেশন (বিটিএস) থেকে ফোরজিসেবা শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter