গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ ফিরিয়ে দেয়া হচ্ছে

  যুগান্তর রিপোর্ট ১৭ জুলাই ২০১৯, ১৪:১৬ | অনলাইন সংস্করণ

গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ ফিরিয়ে দেয়া হচ্ছে

গ্রাহকদের ভোগান্তির কথা বিবেচনা করে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ কমানোর সিদ্ধান্ত প্রত্যাহার করতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সচিবালয়ে মঙ্গলবার টেলিযোগাযোগ খাতের বিভিন্ন সরকারি দফতর ও কোম্পানির প্রধানদের সঙ্গে বৈঠক করেন তিনি।

এতে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, ডাক ও টেলিযোগাযোগ সচিব অশোক কুমার বিশ্বাস ও বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে মোস্তাফা জব্বার বলেন, বৈঠকে কী আলোচনা হয়েছে সে অনুযায়ী সিদ্ধান্ত বাস্তবায়ন পর্যায়ে জানা যাবে। এ মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।

তবে দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, বৈঠকে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ সীমিতকরণ বিষয়ে বিটিআরসির নেয়া সিদ্ধান্ত সম্পর্কে আলোচনা হয়।

এ সময় গ্রাহকদের ভোগান্তি বিবেচনা করে দ্রুত ব্যান্ডউইথ সীমিত করার সিদ্ধান্ত প্রত্যাহারের নির্দেশনা দেন সজীব ওয়াজেদ জয়। বুধবার এ সংক্রান্ত সরকারি নির্দেশনা জারি হতে পারে।

একই সঙ্গে মোবাইল অপারেটরদের সঙ্গে আলোচনা করে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং বিটিআরসিকে দ্রুত বকেয়া পাওনা আদায়ের পদক্ষেপ নিতে বলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×