দারাজের ‘ঈদ বিগ সেল’ দিচ্ছে সুলভ মূল্যে গরু কেনার সুযোগ

  যুগান্তর ডেস্ক    ১৭ জুলাই ২০১৯, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

দারাজের ‘ঈদ বিগ সেল’ দিচ্ছে সুলভ মূল্যে গরু কেনার সুযোগ
দারাজের ‘ঈদ বিগ সেল’ দিচ্ছে সুলভ মূল্যে গরু কেনার সুযোগ

অনলাইন শপ দারাজ বাংলাদেশ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে তৃতীয়বারের মত আয়োজন করেছে ঈদ বিগ সেল। ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত চলাকালীন এই ঈদ শপিং ক্যাম্পেইনে থাকছে বিশাল মূল্যছাড়, অনলাইন গরুর হাট, টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিল, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, রাশ আওয়ার ভাউচার, ফায়ার ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ অফার।

এই বছর ঈদ বিগ সেলের সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে দারাজ “অনলাইন গরুর হাট”, যা দ্বিতীয়বারের মতন আয়োজন করেছে দারাজ। এই হাটের বিশেষত্ব হলো- প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছে গাইবান্ধার সুন্দরগঞ্জের নারী উদ্যোক্তারা।

দারাজ নন্দিনীর উদ্যোগে অ্যাকশনএইড-এর সহায়তায় গরুগুলো নিয়ে আসা হচ্ছে প্রত্যন্ত গাইবান্ধা থেকে। ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর সকল বিস্তারিত বিষয় জেনে গরুর ভিডিও দেখে দারাজ অ্যাপে তা অর্ডার করতে পারবেন। ১০৭টি গরুর সমারোহে সাজানো এই হাটে রয়েছে ৪২ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ এক লাখ ৩০ হাজার টাকার গরু।

দারাজে গরু অর্ডার করার শেষ তারিখ ৫ আগস্ট আর গরুগুলো ডেলিভারি শুরু হয়ে যাবে ৯ আগস্ট থেকে।

তাছাড়াও ক্যাম্পেইনে ঈদের নিত্য প্রয়োজনীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে। যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি।

ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২৫ হাজার ৯৯৯ টাকায় নকিয়া ৬.২ ফোন, ৪৭ হাজার ৯৯০ টাকায় সিঙ্গার রেফ্রিজারেটর, ৫৯ হাজার টাকার আইপিএলই ৫০ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি মাত্র ৪৭ হাজার টাকায়, ১৪ হাজার ৫০০ টাকায় ৩২ জিবি জেড এয়ার প্রো র‍্যাম ও মাত্র ৮৫০ টাকায় ছেলেদের পাঞ্জাবি।

গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০% পর্যন্ত ক্যাশব্যাক (ক্যাপঃ ২,০০০ টাকা/ প্রতিটি লেনদেন) যেখানে প্রতিটি কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা।

সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা/প্রতিটি লেনদেন)। এছাড়া ১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×