নতুন সুবিধা চালু করলো ‘পার্কিং কই’

  যুগান্তর ডেস্ক    ২৮ জুলাই ২০১৯, ১৮:৪৬ | অনলাইন সংস্করণ

নতুন সুবিধা চালু করলো ‘পার্কিং কই’
নতুন সুবিধা চালু করলো ‘পার্কিং কই’

দেশে যানবাহন পার্কিং করার সমস্যা বেড়েই চলেছে। কেননা, দিন দিন গাড়ির সংখ্যা বাড়ছে। কিন্তু পার্কিংয়ের জায়গা কমছে। অবৈধ ভাবে গাড়ি পার্কিং করার ফলে ঢাকা শহরে যানজটও বাড়ছে। এই সমস্যার সমাধান দেবে ‘পার্কিং কই’ নামের নতুন অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে আপনি পেয়ে যাবেন আপনার গাড়ির জন্য পার্কিং করার সর্বোত্তম জায়গা।

পার্কিং কই পার্কিং খুঁজে দেয়ার পাশাপাশি এবার চালু করল নতুন এক সুবিধা যার নাম ‘টুলবক্স’। টুলবক্স আপনার গাড়ির সব ধরণের সমাধান দেবে। সেখানেই সমস্যা সেখানেই সমাধান। গাড়ির টায়ারের সমস্যা হয় তাহলে প্রথমেই আপনি ভাববেন সেই কত দূরে যেয়ে লোক নিয়ে আসতে হবে টায়ার রিপেয়ার করতে হবে আর নয়ত নিজেই গাড়িটিকে নিয়ে যেতে হবে।

আর এটিই সবচেয়ে বড় চিন্তার বিষয়। পার্কিংকই টুলবক্স আপনাকে সুবিধা দিচ্ছে গাড়ির টায়ার রিপেয়ার করার। শুধু একটি ফোন কল এবং বাসায় হাজির পার্কিংকই এর মেকানিক এবং আপনার প্রয়োজনীয় সকল সুবিধা তারা দেবে। এই টুলবক্স সুবিধার মধ্যে আপনি আপনার গাড়িকে বা বাইককে একদম নতুনের মত ঝকঝকে করে ফেলতে পারবেন।

টুলবক্স সার্ভিস সমূহ এর মধ্যে রয়েছে ইঞ্জিন রিপ্লেসমেন্ট, ইঞ্জিন ওভারভিউ, ইঞ্জিন সাস্পেনশন, ইঞ্জিন চেঞ্জ, গাড়ি ওয়াস, ব্রেক সার্ভিসিং, ব্রেক প্যাড চেঞ্জ, ডোর লক, ডায়নামা, এসি সার্ভিসিং, গ্যাস, মবিল ফিল্টার, রোড সাইড অ্যাসিসট্যান্ট।

‘পার্কিং কই’-এর প্রতিষ্ঠাতা রাফাত রহমান জানান, দিন দিন জনপ্রিয়তা যাচ্ছে অনলাইনে পার্কিং সেবা। তাই আমরাও নতুন নতুন সেবা যুক্ত করছি। আমাকে নতুন সেবা টুলবক্স। এর মাধ্যমে কার ও বাইকের সমস্যা হলে কল করলে খুব কম খরচে ভালো মানের সার্ভিস দিবো আমরা। সেখানেই গাড়ির সমস্যা সেখানেই আমরা।

‘পার্কিংকই’ আপনাকে নিরাপদ জায়গা খুঁজে দিবে এবং আপনি পার্কিংকই এর মাধ্যমে ঘণ্টা অনুযায়ী ৫ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত লোকেশন ভাড়া পাওয়া যাবে। এছাড়া আপনার বাসার সামনের খালি জায়গা, গ্যারেজ, বাগান ইত্যাদি পার্কিং সার্ভিস দিয়ে ৫০ থেকে ৭০ হাজার টাকা আয় করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×