সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’

  আইটি ডেস্ক ২৫ আগস্ট ২০১৯, ১৭:২২ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’
সুনামগঞ্জে দারাজের ‘ফ্যানমিট’

অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) ই-কমার্স গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে 'দারাজ ফ্যান ক্লাব'-এর সৌজন্যে এই প্রথমবারের মতন আয়োজন করল “ফ্যান মিট” যার মাধ্যমে দারাজের ক্রেতারা সরাসরি দেখা করে কথা বলতে পারবেন দারাজের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে। পর্যায়ক্রমে দেশের ৬৩টি জেলায় এই অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে।

২৩ আগস্ট দারাজ ফ্যান ক্লাব আয়োজিত “ফ্যানমিট” অনুষ্ঠিত হয় সুনামগঞ্জের হাওর বিলাস গেস্ট হাউসে। যেখানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম এবং হেড অফ চিফ কমার্শিয়াল অফিসার, ফুয়াদ আরেফিন।

দারাজ গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি আরম্ভ হয় বিকেলে যেখানে আন্তরিক আলোচনার মাধ্যমে উঠে আসে দারাজ ক্রেতাদের বিভিন্ন জিজ্ঞাসা, মতামত, তাদের অভিজ্ঞতা ও সমস্যার সমাধান।

আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজের ডেলিভারি, পণ্যের গুণগত মান, রিটার্ন ও রিফান্ড পলিসি ইত্যাদি।

দারাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলছে, এই উদ্যোগের মধ্যে দিয়ে বাংলাদেশের আপামর জনসাধারণের মনে ই-কমার্সের প্রতি আগ্রহ ও বিশ্বাস আরও দৃঢ় হবে। সামগ্রিকভাবে এই উদ্যোগ বাংলাদেশের ই-কমার্সকে আরও বিকশিত করবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×