টেকনোর আলোড়ন সৃষ্টিকারী স্পার্ক সিরিজের স্মার্টফোন

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

স্মার্টফোনের বাজারে টেকনো স্পার্ক একটি জনপ্রিয় নাম। প্রথমবারই ফোন এর দুর্দান্ত পারফরমেন্স দিয়ে ক্রেতাদের মন জয় করে নিয়েছিলো এই মডেলটি। টেকনো স্পার্ক সিরিজের ব্যাপক জনপ্রিয়তার পরে, টেকনো বাংলাদেশের বাজারে স্পার্ক সিরিজের  নতুন ২টি মডেলের ফোন উন্মোচন করলো।  

মডেল দুটির নাম হলো টেকনো স্পার্ক ৪ এয়ার এবং টেকনো স্পার্ক গো। আকর্ষণীয় দামে গ্রাহকদের হাতে ভালো ফোন পৌঁছে দেয়ার ধারাবাহিকতায় এবারও ব্যতিক্রম নয় টেকনো।

টেকনো স্পার্ক ৪ এয়ার মোবাইলটির উল্লেখযোগ্য কিছু ফিচার এর মধ্যে অন্যতম এর ৬.১" ডট নচ ডিসপ্লে। ফোন এর পিছনে আছে ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সঙ্গে ডুয়েল ফ্ল্যাশ আর সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং এক্সক্লুসিভ সুপার নচ ফ্ল্যাশ। 

ডট নচ ডিসপ্লে এবং সুপার নচ ফ্ল্যাশ, এই বিষয়টি অনেকের জন্যই আকর্ষণীয় ব্যাপার। এছাড়া আছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সুবিধা। সিকিউরিটি সুবিধা নিশ্চয়তা করতে রয়েছে সুপার ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট এবং ফেইস আনলকের সুবিধা। থ্রিডি ব্যাক ডিজাইন ফোন টিকে দিয়েছে দুর্দান্ত লুক। 

ফোনটিতে আছে লেটেস্ট অ্যান্ড্রয়েড পাই। টেকনো স্পার্ক ৪ এয়ার বাংলাদেশের বাজারে অফিসিয়ালি পাওয়া যাচ্ছে ১০ হাজার ৪৯০ টাকায়। টেকনো  স্পার্ক গোর উল্লেখযোগ্য কিছু ফিচার হলো ৬.১" ডট নচ ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সঙ্গে সুপার নচ ফ্ল্যাশ। 

স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ২ জিবি ও ১ জিবি র‍্যামের ২টি ভার্সনে, সঙ্গে আছে ১৬ জিবি স্টোরেজ, তাই এটি আছে ক্রেতার হাতের নাগালে। এছাড়া আরও থাকছে ফেইস আনলকের সুবিধা। থ্রিডি ব্যাক ডিজাইন এবং লেটেস্ট অ্যান্ড্রোয়েড পাই এই ফোনের চাহিদা আরও বাড়িয়ে দিয়েছে। 

টেকনো স্পার্ক গো-এর ২ জিবি ভার্সন পাওয়া যাচ্ছে ৮ হাজার ৯৯০ টাকায় আর ১ জিবি ভার্সনের দাম ৭ হাজার ৪৯০ টাকা। দুটি মডেলের ফিচার এবং দাম কম্বিনেশনে এবারো বাজারে বেশ আলোড়ন সৃষ্টি করছে টেকনো স্পার্ক সিরিজের নতুন এই মডেল ২টি। পাওয়া যাচ্ছে সাড়া দেশ জুড়ে।