এবার নষ্ট ল্যাপটপের বিনিময়ে নিন নতুন ল্যাপটপ

  আইটি ডেস্ক ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০২ | অনলাইন সংস্করণ

নষ্ট ল্যাপটপ দিন, নতুন ল্যাপটপ নিন

এবার নষ্ট বা পুরাতন ল্যাপটপ ও ডেস্কটপ দিয়ে নতুন ল্যাপটপ নেওয়ার অফার চালু করেছে সিস্টেমআই টেকনোলজিস। এই অফারে যেকোনো নষ্ট, অচল বা সচল যেকোনো পুরাতন ল্যাপটপ বা ডেস্কটপের সঙ্গে প্রয়োজনীয় টাকা দিয়ে যেকোনো কনফিগারেশনের ব্র্যান্ডের নতুন ল্যাপটপ নেওয়া যাবে।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, পুরাতন ল্যাপটপের কন্ডিশন অনুযায়ী মূল্য নির্ধারণ করে নতুন ল্যাপটপের মূল্যের সঙ্গে সমন্বয় করা হবে। সাধারণ গ্রাহকের পাশাপাশি কর্পোরেট গ্রাহকরাও অফিসে ব্যবহৃত পুরাতন ল্যাপটপ এক্সচেঞ্জ করতে পারবেন।

এ ব্যাপারে সিস্টেমআই টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম বলেন, সিস্টেমআই টেকনোলজিস গত পাঁচ বছর ধরে ল্যাপটপ এক্সচেঞ্জের বিশেষ অফার দিয়ে আসছে। তবে এবার আমরা ভিন্ন মাত্রা নিয়ে এসেছি। পুরাতন, নষ্ট এবং অকেজো ল্যাপটপ বা ডেস্কটপের বিনিময়ে নতুন ল্যাপটপ দিচ্ছি। আমরা এ খাতে বৈপ্লবিক পরিবর্তন করতে চাই।

অফারটি চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন www.systemeye.net/offer এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×