বাজারে সাড়া ফেলেছে প্রিমিয়াম মানের আইটেল এস১৫ প্রো

  আইটি ডেস্ক ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

বাজারে সাড়া ফেলেছে প্রিমিয়াম মানের আইটেল এস১৫ প্রো
বাজারে সাড়া ফেলেছে প্রিমিয়াম মানের আইটেল এস১৫ প্রো

গ্লোবাল মোবাইল ব্রান্ড আইটেল বিশ্বব্যাপী খুব ভালো দাপট দেখাচ্ছে তাদের পণ্যের গুনগত মান দিয়ে। ইতিমধ্যে বাংলাদেশের বাজারেও খুব ভাল একটি স্থান দখল করে নিয়েছে আইটেল। সাশ্রয়ী বাজেটে ভালো ফোন এবং ভালো ফিচার অফার করায় আইটেল এন্ট্রি লেভেলের ক্রেতাদের কাছে খুব জনপ্রিয় একটি নাম।

তারই ধারাবাহিকতায় জনপ্রিয়তার শীর্ষে থাকতে এবারো আইটেল নিয়ে এলো তাদের নতুন ফোন আইটেল এস ১৫ প্রো। এটি আইটেলের প্রথম ডট নচ ডিসপ্লে ফোন আর সাথে আছে দারুণ সব ফিচার।

২.৫ ডি কার্ভ এর ৬.১ "এইচডি + আইপিএস ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে ব্যবহারকারীকে দিবে নতুন এক অভিজ্ঞতা ,বড় ডিসপ্লে হওয়ার পরেও এটি তুলনামূলকভাবে যথেষ্ট স্লিম এবং ব্যবহার উপযোগী।

আইটেল এস ১৫ প্রো-এর সেলফি ক্যামেরা হচ্ছে ১৬ মেগাপিক্সেল। এর ৪ ইন ১ বিগ পিক্সেল প্রযুক্তি আপনার ছবিকে করবে আরও দুর্দান্ত। এর আরও কিছু আকর্ষণীয় দিক হলো এতে রয়েছে এআই বিউটি মোড ৩.০ যা আপনার চেহারার আকর্ষণীয় দিক আরও ফুটিয়ে তুলবে। এর নাইট মোড অন্ধকারেও আপনাকে দিবে দারুণ ছবি। ক্যামেরার সঙ্গে নতুন এ আই স্টিকার ফিচারও যোগ করেছে আইটেল।

মোবাইলটির পিছনে আছে ট্রিপল এ আই ক্যামেরা। ৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সঙ্গে রয়েছে ফ্ল্যাশলাইট,আর এর বিশেষ ‘প্রো মোড’ থাকার কারণে ছবি তোলার ক্ষেত্রে যোগ হয় নতুন মাত্রা।

সিকিউরিটি হিসেবে পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে যা ফোনটি মাত্র ০.২ সেকেন্ডের মধ্যে আনলক করে। অতিরিক্ত সুরক্ষার জন্য এতে আরও আছে ফেস আনলক সুবিধা।

আইটেল এস ১৫ প্রোতে আছে লেটেস্ট অ্যানন্ড্রেয়েড ৯ পাই এবং ২ জিবি র‌্যাম + ৩২ জিবি রম, যা ১২৮ গিগাবাইট পর্যন্ত এক্সটেন্ড করা যায়।

পারফরম্যান্স নিয়ে চিন্তা মুক্ত রাখতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর এটা মোটামুটি সব ধরনের ইউজার দের খুশি করতে পারবে।

এছাড়া এতে রয়েছে ৩০০০ মিলিয়াম্পিার ব্যাটারি যা হেভি ইউসেজ এও দিবে ভাল ব্যাকআপ। অন্যান্য আপগ্রেডেড বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে ৪জি ইন্টারনেট সংযোগ এবং একটি এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) পাওয়ার মাস্টার যা স্বয়ংক্রিয়ভাবে স্মার্টফোনে শক্তি সংরক্ষণ করে।

ওভারঅল লুকের ব্যাপারে অবশ্যই বলতে হবে এস ১৫ প্রো একটি প্রিমিয়াম লুকিং গ্র্যাডিয়েন্ট পারপাল রঙের সুন্দর ফোন। এন্ট্রি লেভেলের স্মার্টফোনে এই দারুণ সব ফিচার দিয়ে ইতিমধ্যে বাজারে সাড়া ফেলেছে আইটেল এস ১৫ প্রো। ফোনটির অফিসিয়াল দাম ধরা হয়েছে ৭,৮৯০ টাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×