বাংলাদেশে হিটাচি হোম ইলেট্রনিক্স এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক চেন টেক ব্যঙ্ক

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশে হিটাচি হোম ইলেট্রনিক্স এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক চেন টেক ব্যঙ্ক

হিটাচি পণ্য সেবার বাজার বৃদ্ধিতে গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ। এশিয়ান দেশগুলোর মধ্যে গত কয়েক বছরে বাংলাদেশে আমাদের পণ্য সেবার বাজারের আকার বেড়েছে যা আমাদেরকে এদেশের বাজারে আরো মনোযোগী হতে আগ্রহী করেছে। তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ এখন অনেক এগিয়ে এবং এদেশের বাজার বর্তমানে একটি দ্রুতবর্ধণশীল বাজার; তাই আমাদের কাছে বাংলাদেশি বাজার গুরুত্বপূর্ণ।

এদেশে এটাই আমার প্রথম আসা। এদেশর বাজারে আমাদের অবস্থান ভালো এবং আরো ভালো কাজ করার সুযোগ রয়েছে সে জন্য আমার এই আগমন মঙ্গলবার বাংলাদেশ হিটাচি পণ্যের পরিবেশক ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড আয়োজিত এ সংবাদ সম্মেলনে একথা গুলো বলেন হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চেন টেক ব্যঙ্ক।

সিঙ্গাপুরিয়ান হিসেবে তিনি প্রথম ব্যক্তি যিনি এ পদে নিযুক্ত হন। ইউনিক বিজনেজ আয়োজিত এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেন টেক ব্যঙ্ক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিক বিজনেস সিস্টেমের ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল হাকিম এবং হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের মহাব্যবস্থাপক তারুন জায়িন। এছাড়া উপস্থিত ছিলেন ইউনিক বিজনেজ সিস্টেমের ডিরেক্টর অপারেশন মিজ হাবিবা নাসরিন (রিতা)।

বক্তব্যে আব্দুল হাকিম বলেন, আমরা খুবই আনন্দিত যে চেন টেক ব্যঙ্ক আমাদের দেশিয় বাজার পরিদর্শনে এসেছে এবং স্থানিয় বাজারে হিটাচি অনেক এগিয়ে। তার এই আগমন আমাদেরকে এদেশে হিটাচির বাজার বিস্তারে আরো উৎসাহী কররে।

হাবিবা নাসরিন বলেন, বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশশে রূপান্তরের পথে যেখানে ডিজিটাল বা ইলেক্ট্রনিক পন্য সেবা গুরুত্বপূর্ণ। আমরা ক্রেতা সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা করি। আমরা চাই দেশের মানুষ হিটাচির মত আন্তর্জাতিক পণ্য সেবাগুলো ব্যবহারের সুযোগ পাক। চেনের এই যাত্রা বাংলাদেশে হিটাচি পন্যের বাজার বৃদ্ধির মাইলফলক।

বক্তব্যে তারুন জায়িন বলেন, এশিয়া হিটাচি পন্য সেবার জন্য একটি বড় বাজার তার মধ্যে বাংলাদেশের অবস্থান দিন দিন উন্নত হচ্ছে। আমরা আমাদের স্থানীয় পার্টনারদের কার্যক্রমে খুশি এবং আস্থাশীল। আমরা বিশ^াস করি তাদের নেতৃত্বে আগামীতে এ বাজার আরো বৃদ্ধি পাবে।

মূল বক্তব্যে চেন টেক ব্যঙ্ক আরো বলেন, বিশ্ব বাজারে হিটাচি হোম ইলেট্রনিক্স একটি জনপ্রিয় ব্যন্ড। পণ্য তৈরিতে আমরা অত্যধুনিক প্রযুক্তি ব্যবহার করি এবং সেবা প্রদানে ক্রেতা সন্তুষ্টি আমাদের কাছে গুরুত্বপূর্ণ। বাংলাদেশে বাজার বৃদ্ধিতে আমরা ইউনিক বিজনেজ সিস্টেমকে প্রয়োজনীয় সাহায্য এবং প্রশিক্ষন দিবো। আমরা আশাকরি তারা এ কাজে বরাবরের মত আগামীতেও তাদের দক্ষতার স্বাক্ষর রাখতে পারবে।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিক বিজনেজ সিস্টেমের উচ্চ পদস্ত কর্মচরী ও কর্মকতাবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter