বাংলাদেশে বিক্রি শুরু হলো ‘অপো এ৯ ২০২০’

  আইটি ডেস্ক ২৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯:৪৯ | অনলাইন সংস্করণ

৮ গিগাবাইট র‍্যাম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার এ৯ ২০২০ স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করেছে অপো বাংলাদেশ।

এ উপলক্ষে শুক্রবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে উপস্থিত ছিলেন ক্রিকেটার তাসকিন আহমেদ, মডেল সাবিলা নূর, অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আয়োনো লিউ, মার্কেটিং ও পিআর ম্যানেজার ইফতেখার সানি, মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভী, মহাব্যবস্থাপক মোহাম্মদ তৌফিকুল ইসলাম, সেলস ম্যানেজার আনোয়ার হোসেন।

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সম্প্রতি দেশের বাজারে এ৯ ২০২০ মডেলের স্মার্টফোনটি উন্মোচন করেছে। সাশ্রয়ী দামের এ স্মার্টফোনটিতে থাকছে হাইএন্ড সব ফিচার যা স্মার্টফোনটিকে এরই মধ্যে নিয়ে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এতে থাকছে স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম যার সঙ্গে আছে ৮ গিগাবাইট র‍্যাম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা।

এতোসব ফ্ল্যাগশিপ টার্মিনেটিং ফিচারে ঠাঁসা এ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২৪,৯৯০ টাকায়। গেমিং-ফ্রেন্ডলি এ ডিভাইসটিতে থাকছে গেম বুস্ট ২.০ প্রযুক্তি যা গেমারদের দেবে অসাধারণ গেমিং অভিজ্ঞতা।

এ ফিচারটি স্ক্রিনের সেন্সিটিভিটি বাড়ানোর পাশাপাশি ফোনের প্রসেসিং স্পিডও বাড়িয়ে দেবে। এছাড়া ফোন মাত্রাতিরিক্ত গরম হওয়ার হাত থেকে রক্ষা করা, ল্যাগিং দূর করা এবং ফ্রেম ড্রপ কমানোর কাজটিও করবে গেম বুস্ট ফিচার।

বিশাল ব্যাটারি ব্যাকআপ থাকায় যারা হরহামেশাই ঘুরতে যান, তাদের জন্যও এটি হবে আদর্শ একটি ডিভাইস।

অপো এ৯ ২০২০ স্মার্টফোনটির ফার্স্ট সেল উপলক্ষে অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আয়োনো লিউ বলেন, স্মার্টফোনটি বাংলাদেশে উন্মোচনের পর থেকে যে পরিমাণ অগ্রিম বুকিং হয়েছে, তা দেখে আমরা অভিভূত। এর বিক্রয় কার্যক্রম শুরু করতে পেরে আমরা আনন্দিত।

ক্রিকেটার তাসকিন আহমেদ বলেন, অসাধারণ এ ডিভাইসটির ফার্স্ট সেলের অংশ হতে পেরে আমি আনন্দিত। অপোর এ ফ্ল্যাগশিপ টার্মিনেটির ডিভাইসটি হতে পারে এ বছরের সেরা স্মার্টফোন।

মডেল সাবিলা নূর বলেন, স্মার্টফোনটির ৮ জিবি র‍্যাম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরাসহ সব ফিচারই আমার দারুণ পছন্দ হয়েছে। গুরুত্বপূর্ণ ব্যাপার হলো এতোসব ফিচারের স্মার্টফোনটি পাওয়া যাবে ২৪,৯৯০ টাকায়।

দেশজুড়ে সকল অপো আউটলেট, শপিং মল এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ক্রেতারা স্মার্টফোনটি কিনতে পারবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত