দেশজুড়ে ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ করলো বাংলালিংক

  আইটি ডেস্ক ১৬ অক্টোবর ২০১৯, ১৫:২৩ | অনলাইন সংস্করণ

বাংলালিংকের প্রধান কার্যালয়। ছবি: যুগান্তর
বাংলালিংকের প্রধান কার্যালয়। ছবি: যুগান্তর

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে দেশব্যাপী ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ করেছে।

সম্প্রতি বাংলালিংকের প্রায় ১০০০টি সাইট ফোরজিতে আপগ্রেড করা হয়েছে। এছাড়া আরও ৪০০টি স্থানে সম্প্রসারণ করা হয়েছে বাংলালিংকের নেটওয়ার্ক কাভারেজ।

বিশেষ এই উপলক্ষ উদযাপনে সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ ও প্রতিষ্ঠানটির অন্যান্য সদস্যরা।

২০১৮ সালে সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম ক্রয় ও ফোরজি চালু করার পর থেকে বাংলালিংক নেটওয়ার্ক সম্প্রসারণ করে চলেছে এবং প্রতিটি প্রান্তিকে ভালো ফলাফল করে আসছে।

এ বছরের দ্বিতীয় প্রান্তিকে আগের বছরের একই প্রান্তিকের তুলনায় বাংলালিংকের মোট আয় বৃদ্ধি পেয়েছে ৫.৪%। ডেটা থেকে বাংলালিংক-এর ২৮% আয়ের বৃদ্ধি এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, আরও বেশি সংখ্যক গ্রাহককে উন্নত মানের বিভিন্ন ডিজিটাল সুবিধা দিতে বাংলালিংক প্রতিনিয়ত ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ করে চলেছে।

এই ফোরজি প্রযুক্তি চালু ও নেটওয়ার্ক কাভারেজ সম্প্রসারণ আমাদের জন্য উল্লেখযোগ্য একটি অর্জন। এর মাধ্যমে প্রতিফলিত হয় কতোটা দ্রুততার সঙ্গে আমরা দেশব্যাপী নেটওয়ার্ক বিস্তার করে চলেছি। তিনি আরও বলেন, বাংলালিংক সব সময় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে উন্নত মানের সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×