স্বল্পমূল্যে ট্রিপল ক্যামেরা ও দুর্দান্ত ব্যাটারির স্মার্টফোন আনল ইনফিনিক্স

  আইটি ডেস্ক ৩০ অক্টোবর ২০১৯, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

ইনফিনিক্স হট ৮
ইনফিনিক্স হট ৮। ছবি: সংগৃহীত

স্মার্টফোনে শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইনফিনিক্স বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হচ্ছে ইনফিনিক্স হট ৮। হট ৮ এর চমক হচ্ছে বিশাল ব্যাটারি এবং বড় ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। হট ৮ এর ৪ গিগাবাইট র‌্যাম আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণ অফিশিয়ালি বিক্রয় শুরু হবে ১ নভেম্বর থেকে দেশের জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট http://www.www.daraz.com.bd থেকে।

দারাজের দারুণ ছাড়ের সঙ্গে গ্রাহকরা বাজেট ফোন হিসাবে স্মার্টফোনটি কিনলে পাবেন ফ্রি ইনফিনিক্স টি-শার্ট আর দাম পড়বে ৭,০৪৭ টাকা।

হট ৮ এ রয়েছে একটি বড় ৫০০০ এমএইচ ব্যাটারি। এই ধরনের ক্ষমতার ব্যাটারি দিয়ে ব্যবহারকারীরা তাদের ফোন চার্জ না করেও কয়েক দিন চলতে পারবেন। এটি দ্রুত চার্জ প্রযুক্তি সমর্থন করে।

এর সামনের ৬.৬-ইঞ্চি এইচডি প্লাসের ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে রয়েছে যাতে ব্যবহারকারীরা ৯০% এর স্ক্রিন-টু-বডি অনুপাত উপভোগ করতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ পাবেন।

আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে ২৫৬ জিবি পর্যন্ত। ইনফিনিক্সের এই লেটেস্ট ফোনে পাবেন ৫০০০ এমএইচ ব্যাটারি। আর এই ফোনে আছে ট্রিপল রেয়ার ক্যামেরা যা ১৩ মেগাপিক্সেল +২মেগাপিক্সেলের ক্যামেরা আর তৃতীয় ক্যামেরা লো লাইটের জন্য। ফোনের ফ্রন্টে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা আছে।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত। ফোনে আছে ২.৫ ডি কাভার্ড গ্লাস প্রোটেকশান। এতে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর প্রসেসর। বাড়তি সুরক্ষার জন্য ফোনটির পেছনে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক বৈশিষ্ট্যটি এই স্মার্টফোনটিতে পাওয়া যাবে।

হট ৮ সিরিজের স্মার্টফোনটির বিষয়ে ইনফিনিক্স মোবিলিটির কান্ট্রি হেড মি. জো হু বলেন, ইনফিনিক্স হট সিরিজের লক্ষ্য মোবাইল প্রযুক্তির দ্বারা তরুণদের ক্ষমতায়ন করা ও মোবাইল প্রযুক্তির বর্তমানের সেরা সুবিধা দিয়ে সীমাহীন বিনোদন অভিজ্ঞতা দেয়া।

আমরা দেখেছি, তরুণরা তাদের প্রজন্মের সঙ্গে সামাজিক যোগাযোগ, গেমিং, স্ট্রিমিংয়ের মতো বিভিন্ন উপায়ে তাদের জীবনযাত্রা শেয়ার করে। হট ৮ এর বড় ব্যাটারি, আরও বড় ডিসপ্লে এবং অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির সাহায্যে আমরা কেবল তাদের বিনোদন ইচ্ছাকেই সন্তুষ্ট করার লক্ষ্য রাখি না, বরং তাদেরকে স্বল্প ব্যয়ে একটি ডিভাইসসহ সৃজনশীলতার একটি বিশ্ব সন্ধান করতে অনুপ্রাণিত করি। আমরা হট ৮ সিরিজ চালু করার সঙ্গে সঙ্গে আমাদের ও গ্রাহকদের মধ্যে একই উৎসাহ অনুপ্রেরণা লক্ষ্য করছি। এই মডেলের জন্য, আমরা অবিশ্বাস্য দাম নির্ধারণ করেছি এবং আমরা শীঘ্রই বাংলাদেশে হট ৮ মডেলের স্মার্টফোনটি বাজারে ছাড়ব। ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন যারা এই স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে।

যারা ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন এই স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে। হট ৮ সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং কিনতে এখানে ভিজিট করুন: http://bit.ly/2BO7wYg

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×