শুরু হয়েছে বেসিস নির্বাচনের প্রচারণা

  অনলাইন ডেস্ক ০৫ মার্চ ২০১৮, ২২:৩৪ | অনলাইন সংস্করণ

শুরু হয়েছে বেসিস নির্বাচনের প্রচারণা

আগামী ৩১ মার্চ দেশের তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নির্বাহী কমিটির ২০১৮–২০২০ নির্বাচন। এরই মধ্যে প্রচার প্রচারণায় নেমেছে প্রার্থীরা।

সোমবার বিভিন্ন সফটওয়্যার প্রতিষ্ঠানগুলোয় গিয়ে সহিবুর রহমান খান রানাকে ভোট দিন প্রচারণা চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন রিমডিন টেকনোলজির মাহাবুবুর রহমান, ফ্যান্টাসটিক ল্যাবের নাসিরউদ্দিন সরদার, ডেটাগ্রিডের মতিউর রহমান ও আসা আইটির আল আমিন খানসহ অনেকে।

তবে সহিবুর রহমান খান রানার সমর্থকরা জানিয়েছেন, ভোটাররাই বিভিন্ন অফিসে অফিসে গিয়ে রানার জন্য ভোট চাইছে।

সলিউশন নাইনের প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা সহিবুর রহমান খান রানা বলেন,‘আমি আগেও বলেছি আমি বেসিসের নতুন নেতৃত্বে আসতে চাই। আর কাজ করে যেতে চাই বেসিসের সদস্যদের জন্য। আজ ভোটাররা আমার জন্য প্রচার-প্রচারণা করছে, ভোট চাইছে, আমার খুব ভালো লাগছে। আমি নির্বাচিত হলে সদস্যদের পাশে সব সময় থাকবো। আমি সদস্যদের অনুরোধেই নির্বাচনে দাঁড়িয়েছি। এই সদস্যরাই আমাকে নির্বাচিত করবে।

সহিবুর রহমান খান রানা দুই লক্ষ্য নিয়ে বেসিস নির্বাচন করছে। একটি হচ্ছে দেশীয় সফটওয়্যার এক্সপোর্টে ভূমিকা রাখা ও সদস্যদের কল্যাণে কাজ করা।

এবারে নয় সদস্যের নির্বাহী কমিটির জন্য ৪০টি মনোনয়নপত্র জমা পড়েছে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৫ মার্চ। এ নির্বাচন হবে ৩১ মার্চ।

ঘটনাপ্রবাহ : বেসিস নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter