রবি’র মানব সম্পদ বিভাগের দায়িত্ব নিলেন ইমতিয়াজ খান

  যুগান্তর ডেস্ক    ০৮ মার্চ ২০১৮, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

রবি’র মানব সম্পদ বিভাগের দায়িত্ব নিলেন ইমতিয়াজ খান

রবি’র মানব সম্পদ বিভাগের (এইচআর) প্রধান হিসেবে যোগ দিয়েছেন ফয়সাল ইমতিয়াজ খান। ১ মার্চ থেকে এ নিয়োগ কার্যকর হয়েছে বলে আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তিনি কোম্পানির ম্যানেজমেন্ট কাউন্সিলেরও সদস্যভুক্ত হয়েছেন।

রবি’র সদ্য-সাবেক চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ কুয়ালালামপুরে আজিয়াটা মানব সম্পদ বিভাগের স্পেশাল প্রজেক্টস ডিরেক্টর হিসেবে যোগ দেয়ায় তাঁর স্থলাভিষিক্ত হলেন ফয়সাল ইমতিয়াজ খান।

বৈচিত্রময় গতিশীল মানব সম্পদ ব্যবস্থাপক ফয়সালের গত ২৪ বছর ধরে সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। ২০১০ সালের জুনে রবিতে যোগদান করার পর থেকে তিনি এইচআর ট্রান্সফরমেশন প্রকল্প দলের অন্যতম সদস্য ছিলেন। এ সময় পর পর পাঁচ বছর আজিয়াটার সব অপারেটিং কোম্পানির মধ্যে রবি বেস্ট পিপল ম্যানেজমেন্ট কোম্পানি হিসেবে স্বীকৃতি পেয়েছে।

মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে ফয়সাল ইমতিয়াজ খানের যোগদানের বিষয়ে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন,“মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে ফয়সালকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। তাঁকে এ পদে নিয়োগের মাধ্যমে জ্যেষ্ঠ নেতৃত্বে স্থানীয় প্রতিভাবানদের এগিয়ে আনার প্রতিশ্রুতির আরেকটি সফল উদাহরণ। আমার বিশ্বাস, রবি’র বর্তমান ডিজিটাল রূপান্তরের এ সময়ে মানব সম্পদ ব্যবস্থাপনায় তাঁর অভিজ্ঞতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে আমরা আরো এগিয়ে যাব।’’

লাফার্জ, রেকিট বেনকিজার এবং বর্তমানে আজিয়াটার মতো কর্পোরেট ব্র্যান্ডের সাথে দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করার পেশাগত অভিজ্ঞতা সম্পন্ন ফয়সাল ইমতিয়াজ খান। কর্পোরেট জগতে প্রবেশ করার আগে বাংলাদেশ নৌবাহিনী ও সশস্ত্র বাহিনী বিভাগে লেফটেন্যান্ট কমান্ডার হিসাবে কাজ করেছেন তিনি।

ফয়সাল কানাডার ব্রিটিশ কলাম্বিয়া, রয়াল রোডস বিশ্ববিদ্যালয় থেকে ‘ডিজিটাল প্রযুক্তি ব্যবস্থাপনা’র উপর এমবিএ এবং ন্যাশনাল সোসাইটি ফর এডুকেশন ইন আর্ট অ্যান্ড ডিজাইন (আইএনএসইএডি) থেকে অ্যাডভান্স ম্যানেজমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেন।

তিনি আন্তর্জাতিক কোচ ফেডারেশন সার্টিফাইড এক্সিকিউটিভ ও লাইফ কোচ। মানুষ যাতে তাদের আসন্ন লক্ষ্যে পৌঁছাতে পারে সে জন্য সাহায্য করতে তিনি কাজ করছেন। ফয়সাল দৃঢ়ভাবে বিশ্বাস করেন,“ পরিবর্তনই ধ্রæব সত্য, হয় এটি গ্রহণ কর না হয় ইতিহাস হয়ে যাও’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter