বেসিস নির্বাচনে লুনা শামসুদ্দোহার প্যানেল ‘উইন্ড অব চেঞ্জ’

  যুগান্তর ডেস্ক    ১১ মার্চ ২০১৮, ১৭:৩৮ | অনলাইন সংস্করণ

বেসিস নির্বাচনে লুনা শামসুদ্দোহার প্যানেল ‘উইন্ড অব চেঞ্জ’

‘নতুন উদ্যমে, নবরুপে’ স্লোগানে বেসিস নির্বাচনে নিজের প্যানেল ঘোষণা করলেন তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান দোহাটেক নিউ মিডিয়ার চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা। ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে এই প্যানেলে প্রযুক্তি খাতে অভিজ্ঞও সফল ব্যবসায়ী কিন্তু বেসিস নির্বাহী কমিটিতে নতুন এমন এক ঝাঁক উদ্যমী প্রার্থী রয়েছেন।

দেশের সফটওয়ার ও তথ্যপ্রযুক্তি খাত সংশ্লিষ্টদের সবচেয়ে বড় এই নির্বাচনে জেনারেল ও অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে ইতিমধ্যে ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাধারণত প্যানেল ভূক্ত হয়েই প্রার্থীরা এই নির্বাচন করে থাকেন। এই ধারাবাহিকতায় প্যানেল ঘোষণা করলেন লুনা শামসুদ্দোহা।

লুনার ঘোষিত প্যানেলেরসদস্যরা হলেন, ড্যাফোডিল ফ্যামিলির গ্রুপ সিইও মোহাম্মদ নুরুজ্জামান, ডিভাইন আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমদ ফখরুল হাসান, এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু দাউদ খান, স্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) রেজওয়ানা খান, ইনোভেশন ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সানোয়ারুল ইসলাম, রাইট ব্রেইন সল্যুশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর মাহমুদ খান এবং এ আর কমিউনিকেশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা এম আসিফ রহমান।

লুনা শামসুদ্দোহা বলেন, প্রতিষ্ঠাকালীন লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মধ্য দিয়ে বেসিসকে নতুন উচ্চতায় নিতে হলে নেতৃত্বে বড় পরিবর্তণ দরকার। সে জন্য দরকার অভিজ্ঞ ও উদ্যমী কর্মী। এসব বিষয় মাথায় রেখেইে এই প্যানেল সাজানো হয়েছে।

তিনি বলেন, প্যানেলভুক্তরা এই ইন্ডাস্ট্রির বিভিন্ন ক্ষেত্রে কাজ করারা দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এবং একই সঙ্গে সফলতাও অর্জণ করেছেন। এটিই আমাদের শক্তি। প্রার্থীরা তাদের বৈচিত্রময় অভিজ্ঞতা ও উদ্ভাবনী নতুন ভাবনা দিয়ে বেসিসকে এগিয়ে নিয়ে যাবেন।

লুনা শামসুদ্দোহার নেতৃত্বে ‘উইন্ড অব চেঞ্জ’ প্যানেলভূক্ত প্রার্থীরা ইতিমধ্যেই ভোটারদের প্রতিষ্ঠানে যাতায়াত ও মতবিনিময় শুরু করেছেন। পরিবর্তনের স্বপক্ষে চাইছেন ভোট। আগামী ১৫ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ৩১ মার্চ পরবর্তী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচনে ভোট দেবেন বেসিস সদস্যরা।

ঘটনাপ্রবাহ : বেসিস নির্বাচন ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter