অনলাইনে মেডিকেল ট্যুরিজম সেবা দিচ্ছে ডক্টর'স লিঙ্ক

  যুগান্তর ডেস্ক    ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

অনলাইনে মেডিকেল ট্যুরিজম সেবা দিচ্ছে ডক্টর'স লিঙ্ক

চিকিৎসার জন্য বাংলাদেশের মানুষের অন্যতম প্রধান ভরসা প্রতিবেশী দেশ ভারত। প্রতিদিন হাজারো মানুষ চিকিৎসার জন্য দেশটিতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর, ব্যাংককের তুলনায় চিকিৎসা ব্যয় ভারতে অনেক কম এবং মান ভালো হওয়ায় মানুষ বেশি আকারে ঝুঁকছে।

রোগী ও আত্মীয়-স্বজনদের ভিসা প্রক্রিয়া থেকে শুরু করে ভারতে চিকিৎসা নিয়ে আবার বাংলাদেশে ফিরে আসা পর্যন্ত সব ধরণের সেবা দিচ্ছে অনলাইনে হেলথ ট্যুরিজম সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডক্টর'স লিঙ্ক (doctorslinkbd.com) ।

ডক্টর'স লিঙ্কের উদ্যোক্তা মোঃ আরিফুল ইসলাম বলেন, সাধারণত জটিল রোগের উন্নত চিকিৎসার জন্য দৈনিক হাজারো মানুষ যাচ্ছেন ভারতের কলকাতা, ভেলোর, হায়দ্রাবাদ, চেন্নাই, মুম্বাইসহ বিভিন্ন শহরে।

অভিজ্ঞতা না থাকায় অনেকেই বিড়ম্বনায় পড়েন। ডক্টর'স লিঙ্ক রোগী ও আত্মীয়-স্বজনদের ভিসা, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, হাসপাতাল বুকিং, বিমান, রেল,বাস টিকেট, থাকা, খাওয়াসহ সব ধরণের সহযোগিতা করে। গত ৩ বছরে আমরা এক হাজারের বেশি রোগীকে সেবা প্রদান করেছি।

তিনি আরো বলেন, আমরা নির্দিষ্ট কোনো হাসপাতালে রোগী পাঠাই না। রোগীর প্রয়োজন অনুযায়ী হাসপাতাল ও ডাক্তার চূড়ান্তের পরামর্শ দিই। এই মুহূর্তে আমরা ঢাকা, রংপুর, রাজশাহী, বগুড়া ও ময়মনসিংহ অফিসের মাধ্যমে রোগীদের সেবা দিচ্ছি।

আমাদের বিশেষ বৈশিষ্ট্য হলো নিজেদের অভিজ্ঞ দোভাষী মেডিকেল ট্যুর গাইড রোগীর সঙ্গে ট্রাভেল করেন। এছাড়া দেশে বসে কাঙ্ক্ষিত ডাক্তারের সঙ্গে কনসালটেশন করা যায়। আমাদের ওয়েবসাইট ও 01886655200 নাম্বারে ফোন করে বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৬১২৬
বিশ্ব ১০,৩০,৩২৪২,১৯,৮৯৬৫৪,২০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×