করোনাভাইরাস: ভিডিও কনফারেন্সে সংবাদ সম্মেলন করবেন পলক

  যুগান্তর রিপোর্ট ১৯ মার্চ ২০২০, ১৫:৫৩:৫৬ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস থেকে সংবাদকর্মীদের সুরক্ষা নিশ্চিত করতে প্রথমবারের মতো ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শহিদুল আলম মজুমদার যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শহিদুল আলম জানান, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আইসিটির ব্যবহার সম্পর্কে আইসিটি প্রতিমন্ত্রীর (ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে) সংবাদ সম্মেলনে সংযুক্ত হবেন।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রযুক্তি ব্যবহার করে দৈনন্দিন কার্যক্রম কিভাবে পরিচালনা করা যায়, সে বিষয়ে জুনাইদ আহমেদ পলক বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ব্রিফ করবেন।

এসময় দেশের প্রযুক্তি বিশেষজ্ঞগণ উপস্থিত থাকবেন বলেও তিনি জানান।

জুম অ্যাপের মাধ্যমে (Meeting ID No- 441732005) অথবা মিটিং লিংক https://zoom.us/j/441732005 ব্যবহার করে উক্ত প্রেস ব্রিফিংয়ে অংশ নেয়ার জন্য সংবাদকর্মীদের অনুরোধ করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রথম সংবাদ সম্মেলন হবে আগামীকাল শুক্রবার দুপুর ৩টায়। জুম অ্যাপটি ডাউনলোড করা যাবে https://zoom.us/download এই ঠিকানা থেকে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত