দারাজে শুরু হলো ডিমার্ট মেলা

  যুগান্তর ডেস্ক ২৮ এপ্রিল ২০২০, ২১:২২:৩৮ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসের আতঙ্কের মধ্যেই ভোক্তাদের রমজানের কেনাকাটার সুবিধার্থে আলি বাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ প্রথমবারের মতো আয়োজন করেছে ডিমার্টমেলা।

অনলাইন এই ক্যাম্পেইন শুরু হয়েছে ২৬ এপ্রিল। চলবে ২ মে পর্যন্ত। ইভেন্টটির কো-স্পন্সর নেসলে, ডেটল ও রাঁধুনি। ব্র্যান্ড পার্টনার ইস্পাহানি, স্টুডিও এক্স, প্যারাসুট, জাস্ট ফর বেবি, ওয়াইল্ড স্টোন ও সিক্রেট টেম্পেশন।

ক্যাম্পেইনে রোজার নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে। যার মধ্যে থাকছে গ্রোসারি, মেডিসিন, মাদার অ্যান্ড বেবি ও হেলথ অ্যান্ড বিউটি ক্যাটাগরির পণ্য যা খুব স্বল্প সময়ের মধ্যে ক্রেতার দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে।

ক্যাম্পেইনের অন্যতম আকর্ষণ ডিমার্ট মেলা ভাউচার। ‘DMARTMELA’ ভাউচার কোড ব্যবহারে মাত্র ২৫০০ টাকার কেনাকাটা করলেই গ্রাহক পাবেন ২০০ টাকা ডিস্কাউন্ট। এছাড়াও সারা দেশে ডেলিভারি চার্জ থাকছে মাত্র ৩০টাকা।

ডিমার্ট মেলায় গ্রোসারি ক্যাটাগরিতে থাকছে- চাল, ডাল, আটা, ময়দা, সুজি, নুডুলস, মিল্ক পাউডার, ঘি, মাখন, চা, কফি, চিনি, বিস্কুট, গুঁড়া মসলা, চানাচুর, তেল, চিপস, সিরিয়াল মিল, সফট ড্রিঙ্কস ও বিভিন্ন রকমের টয়লেট ক্লিনিং প্রডাক্ট।

মাদার অ্যান্ড বেবি প্রডাক্টের মধ্যে থাকছে বাচ্চাদের ডায়পার, ওয়েট টিস্যু, সেরেলাক ও ফর্মুলা ফুড। হেলথ অ্যান্ড বিউটি প্রডাক্টের মধ্যে থাকছে শ্যাম্পু, বারসোপ, হেয়ার অয়েল, টুথপেস্ট, স্যানিটারি প্যাড, লোশন, ক্রিম, হ্যান্ডওয়াশ, বডি স্প্রে ইত্যাদি।

এছাড়া দারাজে প্রথবারের মতো চালু হল ডিফার্মা (মেডিসিন ক্যাটেগরি), যেখানে থাকছে প্যারাসিটামল, ভিটামিন সাপ্লিমেন্টস, স্যালাইন, কনডম, নেবুলাইজার, ব্লাড প্রেশার মেশিন, ডায়াবেটিক মেশিন, থার্মোমিটারসহ নানা প্রয়োজনীয় ঔষধ সামগ্রী।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত