দারাজে চলছে রমজান শপিং ফেস্ট

  যুগান্তর ডেস্ক ০৭ মে ২০২০, ২২:২৯:২৭ | অনলাইন সংস্করণ

মহামারী করোনার এই সময়ে ভোক্তাদের রমজানের কেনাকাটার সুবিধার্থে আলি বাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ আয়োজন করেছে রমজান শপিং ফেস্ট ২০২০। গত ২ মে শুরু হওয়া এই শপিং ফেস্ট চলবৈ ১০ মে পর্যন্ত।

রমজান শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে বিশাল মূল্য ছাড়সহ আই লাভ ভাউচার, মেগা ডিলস ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার এবং পেমেন্ট ডিস্কাউন্টসহ আরও অনেক রমজান অফার।

ক্যাম্পেইনে নিত্যপ্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ারকুলার ও মাইক্রোওয়েভ। আর ইলেক্ট্রনিক্স সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল, টিভি, ক্যামেরাই ত্যাদি। এছাড়া ডিমার্টে পাওয়া যাবে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি পণ্য, যার অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ডিমার্ট মেলা ভাউচার। “DMARTMELA” ভাউচার কোডটি ব্যবহারে মাত্র ২৫০০ টাকার কেনাকাটা করলেই গ্রাহক পাবেন ২০০ টাকা ডিসকাউন্ট।

রমজান শপিং ফেস্টের সেরা ৫টি ডিলের মধ্যে রয়েছে মাত্র ৫০,৯৯৯ টাকায় গ্রি ১.৫ টন স্প্লিট এসি, ৩৪,৮৩৪ টাকায় আতাসি রেফ্রিজারেটর, ২৩,৯৫০ টাকায় ওয়াল্টন প্রেলিউড ল্যাপটপ, ৯,৬৫০ টাকায় ভাইক্যান ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং ১,৩৫৫ টাকায় কেমেই রিচার্জেবল ট্রিমার।

এছাড়া, দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক যার মাধ্যমে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, লঙ্কা-বাংলা ফাইন্যান্স লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইউসিবি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত