ডিএক্সটেল থেকে কিনলে

স্মার্টফোন চার ঘণ্টায় ফ্রি হোম ডেলিভারি

  ১৭ মে ২০২০, ২২:০১:৩৭ | অনলাইন সংস্করণ

দেশের সর্ববৃহৎ শাওমির স্মার্টফোন এবং এক্সেসরিজের এক্সক্লুসিভ ব্র্যান্ড রিটেইল চেইন ডিএক্স টেল (www.dx.com.bd/shop) থেকে শাওমির বিভিন্ন মডেলের স্মার্টফোন কিনলে ঢাকার গ্রাহকরা সর্বোচ্চ ৪ ঘণ্টার মধ্যে ‘ফ্রি হোম ডেলিভারি’ পাবেন।

এমনই একটি অফার চালু করেছে ডিএক্স টেল লিমিটেড। ‘ডিএক্স-প্রেস ডেলিভারি’ নামের এই সেবা সারাদেশের জন্য চালু করা হলেও চার ঘণ্টার মধ্যে ডেলিভারি সেবা শুধু রাজধানী ঢাকার গ্রাহকদের জন্য। চার ঘণ্টার মধ্যে আপনার কাঙ্খিত স্মার্টফোনটি হাতে পেতে অর্ডার দিতে হবে প্রতিদিন দুপুর ১২টার মধ্যে।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, করোনা ভাইরাসের এই সময়ে ক্রেতাদের সুরক্ষা এবং চাহিদার কথা ভেবে আমরা এই "ডি এক্সপ্রেস ডেলিভারি" ক্যাম্পেইনটি চালু করেছি । ক্রেতারা বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে তাদের পছন্দের শাওমি স্মার্টফোন অর্ডার করতে পারবেন। ফোন পেতে কোনও ডেলিভারি চার্জ দিতে হবে না।

ক্রেতারা ফেসবুক পেজ (www.facebook.com/DXTelLtd), ওয়েবসাইটের মাধ্যমে এবং ফোন করে (০১৭০৮৪৬৪১৯৩, ০১৭০৮৮১৩৭৮১) অর্ডার করা যাবে। দাম পরিশোধ করা যাবে ডেবিট ও ক্রেডিট কার্ড এবং বিকাশের মাধ্যমে। ঘরে বসে হাতে ফোন বুঝে পেয়েও দাম পরিশোধ (ক্যাশ অন ডেলিভারি) করা যাবে।

উল্লেখ্য যে, ডিএক্স টেল হচ্ছে শাওমি বাংলাদেশের সবচেয়ে বড় এক্সক্লুসিভ ব্র্যান্ডশপ রিটেল চেইন পার্টনার। ডিএক্স টেল সারাদেশ ব্যাপী বর্তমানে ৪০ টির ও অধিক জেলা পর্যায়ে ৫০ টিরও বেশি শাওমির এক্সক্লুসিভ স্টোর পরিচালনা করছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত