রিয়েলমি সি৩ পাওয়া যাচ্ছে শুধু ইভ্যালিতে

  আইটি ডেস্ক ১৮ মে ২০২০, ২২:১৬:৫৭ | অনলাইন সংস্করণ

জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড রিয়েলমি’র সি৩ (সি-থ্রি) মডেলের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে ইভ্যালি ডটকম ডটবিডি’তে। এক্সক্লুসিভ লঞ্চিংয়ের আওতায় শুধু ইকমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে পাওয়া যাবে রিয়েলমি’র নতুন এই ডিভাইসটি।

ইভ্যালি ও রিয়েলমি সূত্র জানায়, এবারই প্রথম একত্রে বিশেষায়িতভাবে কোনো ডিভাইস বাজারে আনতে যাচ্ছে প্রতিষ্ঠান দুইটি।

সোমবার থেকে ইভ্যালির ওয়েবসাইটে অর্ডার দিয়ে ঘরে বসেই ডিভাইসটির ডেলিভারি পাবেন গ্রাহকেরা।

৯৯০ টাকা মূল্যছাড়ে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড- এই দুই রঙের রিয়েলমি সি৩ ডিভাইসটির দাম পড়বে ১০ হাজার টাকা। তবে ভিসা ডেবিট ও ক্রেডিট কার্ড সংরক্ষণ করে ইভ্যালিতে প্রথম দুইবারের কেনাকাটায় ডিভাইসটি কেনা হলে সঙ্গে থাকছে আরও ২০ শতাংশ বা দুই হাজার টাকা মূল্যছাড়।

রিয়েলমি জানায়, দেশের প্রেক্ষাপটে প্রথমবারের মতো মিডিয়াটেকের কৃত্তিম বুদ্ধিমত্তা (এআই) সম্পন্ন শক্তিশালী হেলিও জি সেভেন্টি গেমিং প্রসেসর থাকছে ডিভাইসটিতে। থাকছে এআই প্রযুক্তি সম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা। আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। অন্য ডিভাইস চার্জ দেয়ার জন্য এতে আছে রিভার্স চার্জিং প্রযুক্তি সুবিধাও।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমের ডিভাইসটিতে থাকছে ৩ গিগাবাইটের র‌্যাম এবং ৩২ গিগাবাইট বিল্ট ইন রম মেমরি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত