ভবন থেকে পড়ে এমএসআই  প্রেসিডেন্টের মৃত্যু 

  আইটি ডেস্ক ০৮ জুলাই ২০২০, ১২:৩৩:২৭ | অনলাইন সংস্করণ

তাইওয়ানের মাল্টিন্যাশনাল তথ্যপ্রযুক্তি কোম্পানি মাইক্রো-স্টার ইন্টারন্যাশনালের (এমএসআই) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)ও প্রেসিডেন্ট চার্লস চিয়াং আর নেই। তিনি মঙ্গলবার স্থানীয় সময় বেলা ২ টার দিকে তাইপের নিজস্ব কার্যালয়ের উঁচু ভবন থেকে পড়ে মারা গেছেন।

চার্লসের বয়স হয়েছিল ৫৬। তার এই মৃত্যু মেনে নিতে পারছেন না এমএসআইয়ের কর্মীরা। এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। চার্লস মৃত্যুর আগে কোনো সুইসাইডাল নোটও রেখে যাননি।

গেমিং পিসি নির্মাতা হিসেবে পরিচিত এমএসআইয়ের সঙ্গে দুই দশকের বেশি সময় ধরে ছিলেন চার্লস। দীর্ঘদিন ডেস্কটপ প্ল্যাটফর্ম ব্যবসা বিভাগ দেখার পর গত বছরের জানুয়ারিতে তার পদোন্নতি হয়।

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট গুরু থ্রিডির তথ্যানুযায়ী, বেলা দুইটার দিকে জোরালো শব্দ শোনার পর এমএসআইয়ের নিরাপত্তাকর্মীরা চার্লসকে নিচে পড়ে থাকতে দেখেন। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চীনের টিভিবিএস নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, চার্লস কোনো সুইসাইড নোট রেখে যাননি, এমনকি তার ঘরে কোনো কিছু ভাঙচুরের চিহ্ন নেই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত