রিয়েলমি সি ইলেভেনের সঙ্গে বাজারে এল রিয়েলমি সিক্স ও রিয়েলমি ওয়াচ

  সংবাদ বিজ্ঞপ্তি ২২ জুলাই ২০২০, ২২:১০:৪২ | অনলাইন সংস্করণ

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২২ জুলাই এ একটি অনলাইন লঞ্চের মাধ্যমে বাংলাদেশের বাজারে ব্র্যান্ডের সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ইলেভেন লঞ্চ করেছে।

রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে লঞ্চিং ইভেন্টটি সরাসরি সম্প্রচার করা হয় এবং পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় সুপার মডেল পিয়া জান্নাতুল।

এই মূল্য তালিকার প্রথম স্মার্টফোন হিসেবে ফোনটিতে আছে নাইটস্কেপ মোড। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, ৬.৫-ইঞ্চির মিনি-ড্রপ ডিসপ্লের সি ইলেভেন পাওয়া যাবে ৮,৯৯০ টাকায়। পাশাপাশি কোম্পানিটি লঞ্চ করেছে ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি সিক্স যা পাওয়া যাবে ২২,৯৯০ টাকায় এবং ব্র্যান্ডটির নতুন পরিধানযোগ্য এআইওটি পণ্য- রিয়েলমি ওয়াচ।

বাংলাদেশের জনপ্রিয় ইডিএম মিউজিক কম্পোজার অ্যাপেইরাস- পপ-রক গায়িকা বুশরা জাবিন, র্যা পার ব্ল্যাক জ্যাং ও টুকুর সাথে চমৎকার এই এট্রি-লেভেল স্মার্টফোনের একটি থিম সং তৈরি করেছে। রিয়েলমি সি ইলেভেনে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাশাপাশি রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ৬.৫-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যাতে গেমিং ও ভিডিও কন্টেন্ট দেখায় দিবে আনন্দময় অভিজ্ঞতা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত