বাংলাদেশে শাওমির ১ টাকা ফ্ল্যাশ সেল

  যুগান্তর ডেস্ক    ০৬ এপ্রিল ২০১৮, ১৫:৩২ | অনলাইন সংস্করণ

বাংলাদেশে শাওমির ১ টাকা ফ্ল্যাশ সেল

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আকর্ষণীয় মূল্যে স্মার্টফোনসহ বিভিন্ন এক্সেসরিজ ও স্মার্ট গেজেটস কেনার সুযোগ দিচ্ছে শাওমি।

এর আওতায় ৬ এপ্রিল ফ্ল্যাশ সেল চলবে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত আর ১ টাকার ফ্ল্যাশ সেল চলবে বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। দিনব্যাপী চলবে কম্বো অফার। স্টক থাকা পর্যন্ত গ্রাহকরা অনলাইনে এসব পণ্য কিনতে পারবেন।

আজ ৬ এপ্রিল ৮ বছর পূর্তি হলো স্মার্টফোন ব্র্যান্ড শাওমির। এ উপলক্ষে বিশ্বজুড়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করছে চীনের এই সাড়া জাগানো ব্র্যান্ড।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রাহকদের জন্য অসংখ্য উপহার নিয়ে এসেছে শাওমির ন্যাশনাল ড্রিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশে লিমিটেড।

শাওমির বর্ষপূর্তি উপলক্ষ্যে দুই দিন নানা ইভেন্টের আয়োজন করেছে তারা।

এর মধ্যে ৬ তারিখ থাকছে ফ্ল্যাশ সেল। বাংলাদেশে শাওমির সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন রেডমি ফাইভ ছাড়াও এই ফ্ল্যাশ সেলের মধ্যে পাওয়া যাবে পাওয়ার ব্যাংক, মি ব্যান্ড-২, মি এর কমফোর্ট হেডফোন, মি টিভি বক্স, মি রাউটারসহ অসংখ্য পণ্য।

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ টাকার ফ্ল্যাশ সেলে স্মার্টফোনসহ হেডফোন, পাওয়ার ব্যাংক, টি-শার্ট পেতে পারেন সৌভাগ্যবানরা। এজন্য অনলাইনে (www.xiaomibangladesh.com.bd) রেজিস্ট্রেশন করতে হবে।

আয়োজনের দ্বিতীয় দিন ৭ এপ্রিল সোলার ইলেক্ট্রোর প্রধান কার্যালয়ে আয়োজন করা হবে #CakeWithMi ইভেন্টের। সারাদেশের সৌভাগ্যবান মি-ফ্যানরা এতে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

ইতিমধ্যে অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন অসংখ্য মি-ফ্যান। এর মধ্য থেকে বাছাই করে নির্দিষ্ট সংখ্যক ফ্যানকে ‘মি-ফ্যান ফেস্টিভালে’ অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে।

ফ্যান ফেস্টিভালে থাকছে কেক কাটাসহ নানা ধরনের সব আয়োজন। ইভেন্টে যোগ দেওয়া ফ্যানরা মজার মজার গেমসে অংশ নিতে পারবেন। এসব গেমসে বিজয়ীদের আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter