যাত্রা শুরু করলো অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে

  যুগান্তর ডেস্ক    ১৩ জানুয়ারি ২০১৮, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

আইপে

অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে সিস্টেমস লিমিটেড আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, গুলশান-১ এভিনিউয়ের আইপের প্রধান কার্যালয়ে এ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাকারিয়া স্বপন।

এ সময় আইপের চেয়ারম্যান মো. শহিদুল আহসান, পরিচালক মো. মিজানুর রহমান, মানজানুর রাহমান, রেজাউল হোসেন, রেহনুমা আহসান, মোহাম্মদ নুরুল আমিন এবং উপদেষ্টাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জাকারিয়া স্বপন জানান, আইপে হলো বাংলাদেশে প্রথম অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম এবং এটি সম্প্রতি তার বেটাফেজটি সম্পন্ন করেছে। এখন মার্কেট অপারেশনের জন্য এটি সম্পূর্ণরূপে প্রস্তুত। আইপে দৈনিক লেনদেনের জন্য একটি নিরাপদ পেমেন্ট সিস্টেম। যে কোনো ব্যক্তি তাদের মোবাইল ফোন বা কম্পিউটার থেকে ইন্টারনেটে সংযুক্ত হয়ে এটি ব্যবহার করতে পারবেন।

আইপের ব্যবহার সম্পর্কে তিনি বলেন, এই ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে গ্রাহক টাকা পেমেন্ট, সেন্ড, রিকোয়েস্ট ও রিসিভ, মোবাইল ব্যালেন্স রিচার্জ, অনলাইন শপিং এবং আরও অনেক সার্ভিসের সুবিধা নিতে পারবেন। আইপে বাংলাদেশে ক্যাশলেস সমাজ তৈরি করতে ও দেশের ফিনটেক জগতকে বদলে দিতে কাজ করছে।

প্রসঙ্গত, আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশ ব্যাংক কর্তৃক পিএসপি (পেমেন্ট সার্ভিস প্রদানকারী) হিসাবে সেবা প্রদানের জন্য অনুমোদন প্রাপ্ত। যেকোনো বাংলাদেশি নাগরিক অ্যাপল অথবা গুগল প্লেস্টোর থেকে (iPay Bangladesh লিখে সার্চ দিয়ে) এটি ডাউনলোড করে নতুন একাউন্টের জন্য সাইন আপ করতে পারবেন। এছাড়া ওয়েবসাইট এইঠিকানা থেকেও নতুন একাউন্ট করতে পারবেন।

 
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter