শাওমির শততম অথরাইজড মি স্টোর বসুন্ধরা সিটিতে

  যুগান্তর ডেস্ক    ১৪ জুলাই ২০১৮, ১২:৩২ | অনলাইন সংস্করণ

শাওমির শততম অথরাইজড মি স্টোর বসুন্ধরা সিটিতে
শাওমির শততম অথরাইজড মি স্টোর বসুন্ধরা সিটিতে

রাজধানীর বসুন্ধরা সিটিতে চালু হলো শাওমির শততম অথরাইজড স্টোর। গ্রাহকদের সুবিধার্থে এবার ফ্ল্যাগশিপ স্টোর চালু করা হয়েছে এখানে।

এই স্টোর থেকে স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন ধরনের গেজেট, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পণ্য কিনতে পারবেন ক্রেতারা।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে এই স্টোরের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী দেওয়ান কাননসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।

স্বপ্নের শুরু যেখানে, সেখানে এসেই যেন স্বপ্ন পূরণ। ২০১৬ সালের আগস্টে এই বসুন্ধরা সিটিতেই প্রথম অথরাইজড মি স্টোর চালু করেছিল শাওমি।

স্বপ্ন ছিল দেশজুড়ে কমপক্ষে ১০০টি স্টোর চালু করা। সেই স্বপ্ন বসুন্ধরায় ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়েই পূরণ হলো। শততম স্টোর চালু হলো এখানেই।

অথরাইজড স্টোর সম্পর্কে বলতে গিয়ে বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, আজ আমাদের স্বপ্ন পূরণের দিন। খুব ভালো লাগছে। ২০১৬ সাল থেকে আমরা ১০০ অথরাইজড মি স্টোরের স্বপ্ন দেখছি। আজ তা পূরণ হলো।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখন অন্যতম সেরা ও জনপ্রিয় ব্র্যান্ড শাওমি। মি-ফ্যানদের কারণে আমরা এতদূর আসতে পেরেছি। তাদের সহযোগিতা না পেলে এ পর্যায়ে আসা সম্ভব হতো না।

এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আশা করি, এভাবেই তারা সবসময় আমাদের পাশে থাকবে।

আমাদের পরবর্তী লক্ষ্য হলো দেশের সব কয়টি জেলায় অন্তত একটি করে অথরাইজড মি স্টোর চালু করা। এই লক্ষ্যকে সামনে নিয়েই আমরা কাজ করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter