শেষ দিনে স্মার্টফোন ও ট্যাব মেলায় ছাড়ের ছড়াছড়ি

  যুগান্তর রিপোর্ট ১৪ জুলাই ২০১৮, ১৭:৩৬ | অনলাইন সংস্করণ

স্মার্টফোন ও ট্যাব মেলা

অত্যাধুনিক স্মার্টফোনে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে ঢাকায় চলমান স্মার্টফোন মেলার শেষ দিনে ক্রেতারা সারিবদ্ধ হয়ে লাইন দিয়েছেন তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলার শেষ দিন শনিবার সকাল থেকেই মেলার প্রবেশমুখে দেখা যায় দর্শনার্থীদের ভিড়।

গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তিপণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন টেকশহর স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা নামবে শনিবার রাত ৮টায়।

মেলার প্রথম দুদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে স্বাচ্ছন্দ্যে বাড়ি ফিরছেন ক্রেতারা। অনেকে বাজেটের মধ্যে পছন্দমতো হ্যান্ডসেট কিনেছেন।

সকাল থেকেই স্মার্টফোন স্টলগুলো ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা যায়।

ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, স্যামসাং, টেকনো, উই, সিম্ফনিসহ প্রদর্শনীতে আসা ব্র্যান্ডগুলোতে আগ্রহ রয়েছে অনেকের। শেষ দিনে অনেক স্টল তাদের উপহারের তালিকা আরও বড় করেছে।

ঢাকার উত্তরা থেকে আসা কলেজশিক্ষার্থী তালহা খন্দকার বলেন, মেলায় আসার একটাই কারণ চমকপ্রদ কিছু থাকে। এবার নতুন বেশকিছু স্মার্টফোন চোখে পড়েছে। আমি একটি কিনতে এসে, দুটি কিনে নিয়ে যাচ্ছি। কারণ যে দামে কিনেছি হ্যান্ডসেট সেই দামে বাইরে পাব না আবার এত উপহারও পাব না।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেকট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।

স্যামসাং মোবাইল বাংলাদেশ এবারের মেলায় স্যামসাংয়ের গ্রাহকদের জন্য এনেছে নানা ধরনের অফার। স্যামসাং মেলায় শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় দেয়া হচ্ছে।

টেকনো মোবাইল মেলাতে তাদের স্মার্টফোনের সঙ্গে ক্যাশব্যাক, ডিসকাউন্টসহ নানা ধরনের অফার দিচ্ছে। সিম্ফনির যে কোনো স্মার্টফোনের সঙ্গে রয়েছে ৫ শতাংশ ছাড়।

এছাড়া আরও রয়েছে নিশ্চিত উপহার। রয়েছে ব্যাকপ্যাক, চাবির রিং, টি-শার্ট ইত্যাদি। উই মোবাইল কম দামে দিচ্ছে ফোরজি স্মার্টফোন।

এছাড়া ফোন কিনলে নানা ধরনের উপহার রয়েছে। ফুটবল থেকে শুরু করে নানা ধরনের এক্সেসরিজ রয়েছে এই উপহারের মধ্যে।

হুয়াওয়ে মেলায় তাদের স্মার্টফোনে ৭ থেকে ২৩ শতাংশ এবং ট্যাবে ৭ থেকে ৪৩ শতাংশ ছাড় দিচ্ছে। এছাড়া রয়েছে আরও অনেক উপহার।

অপ্পো মোবাইল ক্রেতাদের জন্য দিচ্ছে ফোন কিনলেই বিশেষ উপহার। ভিভোর ফোনের সঙ্গের রয়েছে নানা ধরনের উপহার।

এছাড়া মেলায় প্রতিষ্ঠানটি ১নং স্টলে মিলছে ১০ শতাংশ থেকে ৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন ও নানা উপহার। এছাড়া মেলায় ইউমিডিজি আয়োজন করেছে সেলফি প্রতিযোগিতার।

এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জেতার পাশাপাশি পাওয়া যাবে নিশ্চিত পুরস্কার। স্মার্টফোন কিনলে উপহার হিসেবে থাকছে ব্লুটুথ স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংকসহ আরও অনেক উপহার।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter