‘শাজাহান বলো রাঙ্গা বলো কিছুই রবে না’

  যুগান্তর ডেস্ক ০২ আগস্ট ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

মোস্তফা সরয়ার ফারুকী
মোস্তফা সরয়ার ফারুকী। ফাইল ছবি

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

নিজের ভেরিফায়েড ফেসবুকের এক স্ট্যাটাসে তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে কিছু পরামর্শ দিয়েছেন।

তিনি লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি ভালো করেই জানেন এই ছেলেমেয়েরা আজীবন রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে লাইসেন্স চেক করবে না, লেন নিয়ন্ত্রণ করবে না। তারা এটা করছে আমাদেরকে দেখিয়ে দিতে যে আমরা কী রকম অযোগ্যতার সঙ্গে সড়ক পরিবহন খাতকে ডিল করছি। তারা এটাও দেখিয়ে দিচ্ছে আমাদের পরিবহন সেক্টর কীভাবে ফোকলা করে দিয়েছে শাজাহান-রাঙ্গা-বিআরটিএ-পুলিশ চক্র। তারা একই সঙ্গে তাদের রাজনীতি সচেতনতাও দেখিয়ে দিচ্ছে।

ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও লেখেন, এখন তাদের বাড়ি ফেরাতে হলে আপনাকে তো এমন একটা উদ্যোগ নিতে হবে যাতে তারা বিশ্বাস করতে পারে পরিবর্তন আসবে, যাতে তারা বিশ্বাস করতে পারে শাজাহান বলো রাঙ্গা বলো কিছুই রবে না রে! আপনার মেয়র আনিস ভাইও তো এই উদ্যোগ নিতে চেয়েছিল। আপনার সামনে সুযোগ আসছে এটাকে ঢেলে সাজানোর। সড়ক পরিবহন ব্যবস্থাপনা এনালগ রেখে আপনি ডিজিটাল বাংলাদেশ কেমনে গড়বেন?

তিনি লেখেন, দয়া করে দ্রুত উদ্যোগ নেন বাচ্চাদের বাড়ি ফেরানোর। কিন্তু সেটা পুলিশ বা মাস্তান দিয়ে না। কারণ সেটা কেবল তাদের আরও দীর্ঘমেয়াদে রাস্তায়ই রেখে দেবে।

ধন্যবাদ।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter