ঈদে অনলাইন টিকেট পাওয়া যাবে বিডিটিকেটস ডটকমে

  যুগান্তর ডেস্ক    ০৬ আগস্ট ২০১৮, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

ঈদে অনলাইন টিকেট পাওয়া যাবে বিডিটিকেটস ডটকমে
বিডিটিকেটস ডটকম

আসছে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম অনলাইন টিকেটিং প্লাটফরম বিডিটিকেটস ডটকম।

সোমবার থেকে প্লাটফমটি’র মাধ্যমে ঈদ-উল-আযহার অগ্রীম টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

ঈদ উপলক্ষ্যে যারা বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন টিকেট কাটার জন্য তাদের আর এখন বাস বা লঞ্চ স্টেশনে লম্বা লাইনে দাঁড়ানোর দরকার নেই।

বিডিটেকটস ডটকম থেকে ঘরে বসে সহজেই তাদের কাক্সিক্ষত টিকেটটি কাটতে পারবেন।

প্লাটফরমটি থেকে যাত্রীরা ফিরতি টিকেটও কাটতে এবং ডেবিট বা ক্রেডিট কার্ড বা মোবাইল ওয়ালেটের (যেমন বিকাশ, রকেট ইত্যাদি) মাধ্যমে টিকেটের মূল্য পরিশোধ করার সুযোগ পাবেন।

গ্রাহকরা ১৬৪৬০ নাম্বারে ডায়াল করে সরাসরি বিডিটিকেটস ডটকমের কন্টাক্ট সেন্টারেও তার কাংখিত টিকেটের জন্য অনুরোধ করতে পারবেন।

এরপর কল সেন্টার এজেন্ট সংশ্লষ্ট যাত্রীর টিকেট কাটার ব্যবস্থা করবেন। গত ঈদ-উল-ফিতরে ২৫ হাজারের বেশি মানুষ বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কিনেছিলেন।

সেই সাফল্যের প্রেক্ষিতে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইন টিকেটের বৃহত্তম ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে প্লাটফরমটি।

দেশের সকল প্রান্তের যাত্রীরা যেন বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কাটার সুযোগ পান তাই সাম্প্রতিক বছরগুলোতে ৬০টি জেলার ৪৫২টি রুটের ৪৫টি বাস সেবায় উন্নীত হয়েছে বিডিটিকেটস ডটকমের সেবা।

প্লাটফরমটি থেকে দৈনিক ৭৮ হাজার ৭৩৭টি টিকেট পাওয়া যায়।

২০১৫ সালের ১৫ জুন শুধু বাস টিকেট দিয়ে বিডিটিকেটস ডটকমের যাত্রা শুরু। এরপর গত তিন বছরে গ্রাহকদের জন্য লঞ্চ, ওয়াটার ফেরি, সিনেমা ও বিভিন্ন অনুষ্ঠানের টিকেট দিয়ে সেবাটি সম্প্রসারণ করেছে প্লাটফরমটি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter