বাংলালিংক টাওয়ার থেকে ব্যাটারি চুরি, গ্রাহক সেবা ব্যাহত

  আইটি ডেস্ক ০৬ আগস্ট ২০১৮, ১৮:২৯ | অনলাইন সংস্করণ

বাংলালিংক টাওয়ার থেকে ব্যাটারি চুরি, গ্রাহক সেবা ব্যাহত
যুগান্তরের ফাইল ছবি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের টাওয়ার থেকে ব্যাটারি চুরির ঘটনা ঘটেছে। এর ফলে ওই এলাকায় গ্রাহক সেবা ব্যাহত হওয়ার খবর পাওয়া গেছে।

বাংলালিংক সূত্রে জানা গেছে, সম্প্রতি দিনাজপুরের ফুলবাড়ী থানার মাদিলাহাট এলাকায় বাংলালিংকের টাওয়ার থেকে ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়েছে মো. সবুজ মোল্লা নামের এক ব্যক্তি।

ঘটনার দিন আনুমানিক ভোর ৫টায় উল্লিখিত এলাকায় অবস্থিত বাংলালিংকের আরএজে-এক্স০৩৭৭ নম্বর টাওয়ারের ফ্যান কুলিং ইউনিটের তালা ভেঙে ৫ জন অজ্ঞাতনামা ব্যক্তি বেইস স্টেশন রুমে প্রবেশ করে কিছু মালামালা চুরি করে।

পালিয়ে যাওয়ার সময় এদের মধ্য থেকে মো. সবুজ মোল্লা স্থানীয় নাইট গার্ডদের কাছে ধরা পড়ে।

মো. সবুজ মোল্লার কাছ থেকে উদ্ধার করা হয় ১০টি ব্যাটারি (পুরানো), যেগুলোর সর্বমোট মূল্য প্রায় ৫ লক্ষ টাকা টাকা। পরবর্তীতে মো. সবুজ মোল্লাকে ফুলবাড়ি থানায় সোপার্দ করা হয়।

পুলিশ মো. সবুজ মোল্লাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে চুরির সঙ্গে জড়িত অন্যান্য ব্যক্তিদের গ্রেফতারের লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলালিংকের পক্ষ থেকে এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। এ ব্যাপারে বাংলালিংকের কর্পোরেট কম্যুনিকেশনস সিনিয়র ম্যানেজার আংকিত সুরেকা বলেন, এ ধরনের যান্ত্রিক সরঞ্জাম চুরির ঘটনা আমাদের সেবাকে মারাত্মকভাবে ব্যাহত করে।

গ্রাহকরা এই ধরনের অনাকাঙ্খিত ঘটনার কারণে আমাদের সেবা ব্যবহারের ক্ষেত্রে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন।

তাছাড়া এই সরঞ্জামগুলি ব্যয়বহুল হওয়ায় প্রাতিষ্ঠানিকভাবে আমরাও আর্থিক ক্ষতির সম্মুখীন হই।

আইন-শৃঙ্খলা বাহিনীর যথাযথ উদ্যোগের কারণে এই ধরনের অনাকাঙ্খিত ঘটনা আগের চেয়ে অনেক কমিয়ে আনা সম্ভব হয়েছে।

আমরা সবাই আরও সতর্ক হলে ভবিষ্যতে এই ঘটনাগুলো আরও কমিয়ে আনা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter