দেশের বাঁজারে আজ থেকে পাওয়া যাচ্ছে অপো এথ্রিএস

  আইটি ডেস্ক ০৮ আগস্ট ২০১৮, ১৬:৫৮ | অনলাইন সংস্করণ

দেশের বাঁজারে আজ থেকে পাওয়া যাচ্ছে অপো এথ্রিএস
দেশের বাঁজারে আজ থেকে পাওয়া যাচ্ছে অপো এথ্রিএস

সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়্যাল রিয়ার ক্যামেরার মধ্যম মানের এ৩এস বাজারে নিয়ে এলো আজ বুধবার।

নতুন এই মডেলটি অপো’র সর্বশেষ মধ্যম-মানের স্মার্টফোন, যাতে থাকছে ডুয়্যাল ক্যামেরা, ‘সুপার ফুল স্ক্রিন’ নচ ডিসপ্লে- যা ৮৮.৮% উচ্চ অনুপাতের স্ক্রিনের মতো উন্নতমানের ফিচার এবং ৪২৩০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি।

২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতা সম্পন্ন অপো এ৩এস-এ থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ভিত্তিক কালারওএস ৫.১।

স্মার্টফোনটির রিয়ার ক্যামেরাতে থাকছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়্যাল ক্যামেরা সেট-আপ এবং সেলফির জন্য ফ্রন্টে থাকছে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর। এর দাম নির্ধারণ করা হয়েছে ১৪ হাজার ৯৯০ টাকা।

অপোর অন্যান্য বেশকিছু মডেলের মতো এ৩এস-এর ক্যামেরাতেও আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি ফিচার থাকবে এবং এটি ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতাসহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ দ্বারা পরিচালিত, যা চাইলে বর্ধিত করা যাবে।

এই স্মার্টফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট এবং ডাটা সিঙ্কসহ সব ধরণের সংযোগ অপশন থাকবে।

এ ব্যাপারে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, স্মার্টফোন কেনার সময় গ্রাহকের সবচেয়ে বেশি যে ফিচারগুলো যাচাই করে থাকেন, তা হলো ব্যাটারি এবং ক্যামেরা।

তিনি বলেন, এ৩এস-এ থাকছে সাশ্রয়ী দামে সেরা ব্যাটারি এবং ক্যামেরা ফিচার। আশা করছি, এই স্মার্টফোন ব্যবহার করে আমাদের গ্রাহকরা সন্তুষ্ট হবেন।

নতুন ‘মিউজিক পার্টি’ ফাংশনটি তরুণদের কাছে বেশ আকর্ষণীয় হবে। এই ফাংশনের মাধ্যমে অপোর কালারওএস ৫.১ ভিত্তিক সব অ্যান্ড্রয়েড ফোনের সঙ্গে এ৩এস সংযোগ করা যাবে।

এছাড়া হটস্পট ব্যবহার করে একই গান শোনা যাবে, ফলে স্পীকারের কোনো প্রয়োজন পড়বে না।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter