অনলাইনের পাশাপাশি অফলাইনেও অফরা মার্ট

  আইটি ডেস্ক ০৯ আগস্ট ২০১৮, ১৯:১১ | অনলাইন সংস্করণ

অফরা মার্ট

অনলাইনে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অফরা মার্ট এবার অফলাইনেও নিজেদের পণ্য বিক্রি শুরু করেছে।

ধানমণ্ডির ২ নম্বর সড়কে অবস্থিত সীমান্ত সম্ভারে ২২ নম্বর দোকানে এই এফ-কমার্স প্রতিষ্ঠানটির প্রথম শোরুম চালু করা হয়েছে।

জানা যায়, গ্রাহকরা যাতে অফরা মার্টের সব পণ্য সরাসরি দেখে, যাচাই-বাছাই করে কেনাকাটা করতে পারে সেই লক্ষ্যে এই শোরুম চালু করা হয়েছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবা খন্দকার বলেন, যদিও ফেসবুকে অফরা মার্টের (facebook.com/OfraOnlineMart) পেজের মাধ্যমে আমরা ইতিমধ্যেই বাহারি ডিজাইন, উন্নতমানের সেলাই এবং পেস্টিং ও টেকসই হ্যান্ডব্যাগ সরবরাহ করতে পারার জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছি। তবুও যারা একটু ভালো মানের ব্যাগ কিনতে চান, কিন্তু অনলাইন থেকে কেনার সময় এর মান নিয়ে সিদ্ধান্তহীনতায় ভোগেন। তাদের জন্যই আমাদের এই অফলাইন মার্ট।

হাবিবা আরও বলেন, আমাদের শপে এসে ক্রেতারা ব্যাগের ডিজাইন, মান, সেলাই বা পেস্টিংয়ের অবস্থা নিজেই পরখ করে নিতে পারবেন। এছাড়া শোরুমে এসে কেনাকাটায় ক্রেতারা ১০ শতাংশ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ফেসবুক ছাড়াও অনলাইনে (oframart.com) কেনা যাবে অফরা মার্টের সব পণ্য। লেডিস হ্যান্ডব্যাগের জন্য প্রসিদ্ধ হলেও অফরা মার্টে লেডিস স্কার্ফ, সানগ্লাস, পারফিউমসহ যাবতীয় ফ্যাশন পণ্য পাওয়া যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter