হ্যালিও স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

  যুগান্তর রিপোর্ট ১১ আগস্ট ২০১৮, ১৭:১৭ | অনলাইন সংস্করণ

স্মার্টফোন হ্যালিও S60
স্মার্টফোন হ্যালিও S60। ফাইল ছবি

শিগগিরই বাজারে আসছে হ্যালিও সিরিজের ৬.২” ফুল এইচডি নচ ডিসপ্লে এর স্মার্টফোন, হ্যালিও S60। ফোনটি কেনার জন্য প্রি-অর্ডার নেয়া শুরু হচ্ছে।

হ্যালিও S60 অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোন। ফোনটি কেনার জন্য ১২ আগস্ট থেকে প্রি-অর্ডার করা যাবে এবং প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে জেবিএল ব্র্যান্ড এর একটি অরিজিনাল ব্লুটুথ স্পীকার। প্রি-বুকিং এর জন্য www.helio-bd.com এই লিংকে যেতে হবে।

হ্যালিও S60 ফোনটিতে আছে ১৬ এবং ৫ মেগাপিক্সেল এর ডুয়াল ব্যাক ক্যামেরা এবং চমৎকার সেলফি তোলার জন্যও আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ছবিকে আরও বেশি সুন্দর এবং প্রাণবন্ত করার জন্য এতে আছে এআই পোর্ট্রেইট মোড।

৪জিবি র‌্যাম এবং ২.০ গিগাহার্জ এআই অক্টাকোর প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‌্যাম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরণের ঝামেলা পোহাতে হবে না। আর ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি।

৩০০০ এমএএইচ এর লি-পলিমার ব্যাটারীর সঙ্গে থাকছে ইন্টালিজেন্ট পাওয়ার সেভিং সুবিধা যা দিবে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা।

প্রি-বুকিং করার পর গ্রাহককে ২৪ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেট এ গিয়ে ২ হাজার টাকা জমা দিয়ে প্রি-বুকিং কনফার্ম করতে হবে।

স্মার্টফোনটি বাজারে আসা মাত্র গ্রাহক যেই আউটলেটে প্রি-বুকিং কনফার্ম করেছেন সেখান থেকেই বাকি টাকা দিয়ে হ্যান্ডসেটটি সংগ্রহ করে নিতে পারবেন।

হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে ২৫ হাজার ৯৯০ টাকা মাত্র।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter