হোয়াটসঅ্যাপেই ব্যবহার করা যাচ্ছে ইউটিউব!

  অনলাইন ডেস্ক ১৮ জানুয়ারি ২০১৮, ২২:০৩ | অনলাইন সংস্করণ

Whatsapp

এক ট্যাব থেকে অন্য ট্যাব, প্রযুক্তির এই হাঁটাচলা বন্ধ করে হোয়াটসঅ্যাপ থেকে ইউটিউবের ভিডিও দেখার সুযোগ চালু করা হয়েছে। এখন থেকে হোয়াটসঅ্যাপে যে কোনো ইউটিউব লিংকে ক্লিক করলে তা সরাসরি দেখতে পাবে ব্যবহারকারীরা। সে জন্য আর আলাদা করে ইউটিউব অ্যাপ ওপেন করতে হবে না হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীকে। অর্থাৎ, চ্যাট বক্সেই খুলে যাবে ভিডিও লিংক। খবর জি নিউজের।

আধুনিক হোয়াটসঅ্যাপে একই সঙ্গে ভিডিও স্ক্রিনিং এবং চ্যাট চালিয়ে যাওয়ার পরীক্ষা-নিরীক্ষাও চালাচ্ছে মার্ক জুকারবার্গের সংস্থা। তবে এখন এই পরিষেবা পাবেন কেবল আইফোন ব্যবহারকারীরা। শিগগিরই এই পরিষেবা অ্যান্ড্রয়েড এবং উইন্ডোজ ফোন ব্যবহারকারীদের জন্যও উন্মুক্ত করা হবে।

এই সুবিধা আসার ফলে, এখন থেকে আর কোনো হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীকে আলাদা করে ইউটিউব ইনস্টল করতে হবে না। হোয়াটসঅ্যাপ থেকেই সরাসরি ইউটিউব ভিডিও দেখা যাবে। উল্লেখ্য, অ্যাপলের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা ২.১৮.১১ ভার্সন আপডেট করলেই নতুন পরিষেবা ব্যবহারের সুবিধা পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×