অপো এফ৯ এখন বাংলাদেশে

মাত্র ৫ মিনিটের চার্জে কথা হবে ২ ঘণ্টা

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ১৬:৫১ | অনলাইন সংস্করণ

  আইটি ডেস্ক

দ্যা সেলফি এক্সপার্ট অপো, বাংলাদেশের বাজারে জনপ্রিয় অপোর এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইনসমৃদ্ধ এফ৯ নিয়ে হাজির হয়েছে। 

ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এ মাত্র ৫ মিনিটের চার্জে ২ ঘণ্টা পর্যন্ত কথা বলা যাবে এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। গ্রাহকদের একটি অনন্য অভিজ্ঞতা দিতে অপোর উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দক্ষতাকে কাজে লাগিয়ে এফ৯ হ্যান্ডসেটটি সাজানো হয়েছে। 

গ্র্যাডিয়েন্ট কালার সম্ভার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে আগামী ১ সেপ্টেম্বর থেকে ৪ জিবি ভার্সন ২৮ হাজার ৯৯০ টাকায় এবং ৬ জিবি ভার্সন ৩১ হাজার ৯৯০ টাকা মূল্যে দেশব্যাপী অপোর অফলাইন স্টোরগুলোতে পাওয়া যাবে।

এছাড়াও অপো এফ৯ ক্রয় করলেই গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন ৫ জিবি মোবাইল ডাটা ফ্রি। 

ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো ৬.৩ ইঞ্চি ‘ওয়াটারড্রপ স্ক্রিন’ ডিজাইন, ৯০.৮% উচ্চ অনুপাতের স্ক্রিন, ৩৫০০ এমএইচ ব্যাটারির মতো অনন্য সব ফিচারসহ অপো এফ৯ এ থাকছে অসাধারণ সব সেলফি ফাংশন।

বাংলাদেশে এফ৯ নিয়ে আসা প্রসঙ্গে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো এফ৯ এখন বাংলাদেশে। বাংলাদেশের বাজারে এফ৯, অপো পরিবারের সেরা স্মার্টফোন সংস্করণ হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস এবং আশা করছি, আমাদের সম্মানিত গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন।