বেসিস জাতীয় আইসিটি পুরস্কার পেল নিউজেন টেকনোলজি

  আইটি ডেস্ক ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৭ | অনলাইন সংস্করণ

বেসিস জাতীয় আইসিটি পুরস্কার পেল নিউজেন টেকনোলজি
নিউজেন টেকনোলজি লিমিটেডের প্রধান নির্বাহী লিয়াকত হোসেনের হাতে পুরস্কার তুলে দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: সংগৃহীত

বেসিস জাতীয় আইসিটি পুরস্কার ২০১৮-তে সাপ্লাই চেইন বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে নিউজেন টেকনোলজি লিমিটেডের তৈরি পোশাক খাতের জন্য নির্মিত ই.আর.পি সফটওয়্যার 'প্রত্যয়'।

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে নিউজেন টেকনোলজি লিমিটেডের প্রধান নির্বাহী লিয়াকত হোসেনের হাতে পুরস্কারটি তুলে দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় নিউজেন টেকনোলজি লিমিটেডের প্রধান নির্বাহী লিয়াকত হোসেন বলেন, এই পুরস্কার মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আরও কার্যকর ভূমিকা রাখতে তথ্যপ্রযুক্তি উদ্যোক্তাদের উদ্বুদ্ধ করবে।

ব্যাবিলন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান নিউজেন টেকনোলজি লিমিটেডের ই.আর.পি সফটওয়্যার -'প্রত্যয়' দেশের সফটওয়্যার খাত ও তৈরি পোশাক খাতের মেলবন্ধনে এক নতুন অধ্যায়ের সূচনা করেছে।

ইতিমধ্যে 'প্রত্যয়' ই. আর. পি. সফটওয়্যারটি গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গ্রাহকরা বলছেন- তৈরি পোশাক খাতে স্বনামধন্য প্রতিষ্ঠান ব্যাবিলন গ্রুপের তিন দশকের অভিজ্ঞতার প্রতিফলন ঘটেছে সফটওয়্যারটিতে, যাতে যুক্ত হয়েছে তৈরি পোশাক খাতের পুরো প্রক্রিয়াটিকে আরও সহজ, আরও বেশি গতিশীল এবং আরও বেশি স্বচ্ছ করার জন্য নানাবিধ ফিচার।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter