বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার

  আইটি ডেস্ক ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৩ | অনলাইন সংস্করণ

বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার
বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার

রিটেইল-ডিস্ট্রিবিউশন ও রিয়েল এস্টেট সফটওয়্যারে বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার।

৬ সেপ্টেম্বর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে মোট ৩৩টি ক্যাটাগরিতে ৭৬টি পুরষ্কার প্রদান করা হয়।

এবারের আয়োজনে দুই ক্যাটাগরিতে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেয়েছে দি ডাটাবিজ সফটওয়্যার লিমিটেড।

কমজ্যুমার রিয়েল এস্টেট সফটওয়্যার ক্যাটাগরিতে এবং দ্বিতীয়টি কমজ্যুমার রিয়েল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন পুরস্কার পায়।

এ সময় দি ডাটাবিজ সফটওয়্যার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদ কামাল উপস্থিত থেকে প্রধান অতিথি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার ও বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চ্যাম্পিয়নের পুরস্কার তুলে দেন।

প্রতিষ্ঠানের পক্ষে আরো ছিলেন ছিলেন মো: হেদায়েতুল ইসলাম ও আবদুল্লাহ আল মামুন।

পুরস্কার গ্রহন করে এই বিষয়ে রাশেদ কামাল বলেন, আজকে বেসিস ন্যাশনাল আইসিটি পুরস্কার ২০১৮ (চ্যাম্পিয়ন অ্যায়ার্ডস) পেল ডাটাবিজের তৈরি দুটি সফটওয়্যার। আমি এই সম্মান প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, শুভানুধ্যায়ীসহ সারা বাংলাদেশে আমাদের সকল সফটওয়্যার ব্যবহারকারী প্রতিষ্ঠানকে উৎসর্গ করছি।

বেসিসের দ্বিতীয়বারের মতো আয়োজিত বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে আরও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবির। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮ নিয়ে বিস্তারিত আলোকপাত করেন বেসিস পরিচালক ও আহ্বায়ক দিদারুল আলম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×