আমারবাজারের ৩ দিনব্যাপী ঈদ পুনর্মিলনী

  যুগান্তর ডেস্ক    ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩৩ | অনলাইন সংস্করণ

আমারবাজারের ৩ দিনব্যাপী ঈদ পুনর্মিলনী

বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের প্রতিনিধিদের ঈদ পুনর্মিলনী, পণ্য ডেমোনেস্ট্রেশন ও সেলিব্রেশন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার থেকে শুরু হওয়া ৩ দিনব্যাপী আয়োজন প্রতিষ্ঠানের সেলিব্রিটিদের আনন্দ-উদযাপন ও কর্মশালা দিয়ে কক্সবাজার সমাপ্তি হবে।

গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে জমকালো অনুষ্ঠানের সূচনার দিনে বক্তব্য রাখেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, ডিএমডি মো. আশরাফুল আমীন, জিএম গোলাম রব্বানি (পরিচালক, অর্থ ও প্রশাসন), শামসুল আলম (পরিচালক, চেইন ম্যানেজমেন্ট), মো. মনিরুজ্জামান (পরিচালক, অপারেশন), মাসুদুর রহমান (পরিচালক, কর্পোরেট মার্কেটিং), মোহাম্মদ আব্দুল হান্নান (পরিচালক, ইনভেন্টরি), তাজুল ইসলাম (পরিচালক, ট্রেনিং), পরিচালক সুলতান আহমেদ পল্টু, একেএম শহীদুল বাবু, জাহাঙ্গীর আলম, মঞ্জুর মোর্শেদ, মিডিয়া এডভাইজার আরিফ সোহেল প্রমুখ। এছাড়া প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও আমাবাজারের দায়িত্বশীল প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘এ প্রতিষ্ঠান দেশ-বিদেশের প্রায় ১০০টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানের হাজার হাজার পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিতে আমারবাজার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।’

‘সবকিছুই অনলাইনে’ এই স্লোগান সামনে রেখে আমারবাজার লিমিটেডের সঙ্গে প্রায় ৫ লাখ রিটেইলার সম্পৃক্ত রয়েছে। অফ লাইনের ক্রেতাদের অনলাইনে সম্পৃক্ত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন-পরিকল্পনা নিয়ে কাজ করছে আমারবাজার।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter