দেশের বাজারে এলো মোটোরোলার নতুন স্মার্টফোন

  আইটি ডেস্ক ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

দেশের বাজারে এলো মোটোরোলার নতুন স্মার্টফোন
দেশের বাজারে এলো মোটোরোলার নতুন স্মার্টফোন

দশ বছর পর মোবাইল অপারেটর রবি আজিয়াটার সঙ্গে সহযোগিতার ভিত্তিতে বাংলাদেশের বাজারে নতুন মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস স্মার্টফোন আনল বিশ্বের অন্যতম শীর্ষ হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি মোটোরোলা।

আজ সোমবার রাজধানীর এক অভিজাত হোটেলে কোম্পানিটির সর্বশেষ এই হ্যান্ডসেটগুলোর উদ্বোধন করা হয়।

আকর্ষণীয় এই হ্যান্ডসেটগুলো রবি’র ই-কমার্স সাইট রবিশপে পাওয়া যাবে। মোটো ডিভাইসের জাতীয় পরিবেশক হিসেবে দেশের বাজারে মোটোরোলা ব্র্যান্ডটি আনল স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমশিনের (বিটিআরসি) স্পেকট্রাম ম্যানেজমেন্ট’র ডিরেক্টর জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ, এএফডব্লিউওসি, পিএসসি।

এসময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড’র চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম, গ্রুপ ডিরেক্টর এমডি জাফর আহমেদ ও ডিরেক্টর শাকিব আরাফাত উপস্থিত ছিলেন।

মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেটগুলোর দাম যথাক্রমে ১১ হাজার ৯৯০, ১৪ হাজার ৯৯০ ও ১৯ হাজার ৯৯০ টাকা। এই হ্যান্ডসেটগুলোতে বড় স্ক্রিনের সুবিধাসহ রয়েছে কম আলোয় ঝকঝকে ছবি তোলার নিশ্চয়তা।

এছাড়া ব্যাটারি সক্ষমতা, দ্রুততার সঙ্গে কাজ করতে সক্ষম, আকর্ষণীয় লাউড স্পিকার ও মনোরম ডিজাইনের এই হ্যান্ডসেটগুলো মোবাইলে বিনোদনের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সবগুলো হ্যান্ডসেটের সাথে থাকছে আকর্ষণীয় উপহার (মোটোরোলা ব্যাগ/ক্যাপ/টি-শার্ট/ ব্লুটুথ স্পিকার), ১৫ মাসের ওয়ারেন্টি, ছয় মাসের শূণ্য শতাংশ ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদী ৪ জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ও ২ জিবি ৪.৫জি)।

এছাড়া এই হ্যান্ডসেটগুলোর যে কোন একটি কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে ১০০ শতাংশ বোনাস ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, মোবাইল ফোন যারা আবিষ্কার করেছে সেই কোম্পানি মোটোরোলা বাংলাদেশে নতুনভাবে যাত্রা শুরু করলো। এটা আমাদের জন্য খুবই ভালো সংবাদ- মোটোরোলা বাংলাদেশের মোবাইল ফোনের বাজারকে গুরুত্ব সহকারে নিয়েছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য দরকার ডিজিটাল ডিভাইস। ডিজিটাল ডিভাইস কম দামে সবার হাতে তুলে দেয়া আমাদের সরকারের অন্যতম আরেকটি লক্ষ্য। অন্যদিকে মোটোরোলা হ্যান্ডসেট উদ্বোধনের সহযোগী রবি ইতোমধ্যে দেশজুড়ে ৪.৫জি নেটওয়ার্ক স্থাপন করেছে।

সেই নেটওয়ার্ক এবং নতুন এই হ্যান্ডসেটগুলোর সমন্বয়ে ইন্টারনেটের বিস্তার অব্যহত থাকবে বলে আমাদের প্রত্যাশা।

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, দেশজুড়ে ৭ হাজার ১শ’টি ৪.৫জি নেটওয়ার্ক দিয়ে দেশের বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্ক গড়ে তুলেছে রবি। এ প্রেক্ষিতে দেশে মোটোরোলার নতুন তিনটি হ্যান্ডসেট উদ্বোধনের ক্ষেত্রে তাদের সহাযোগী হতে পেরে আমরা আনন্দিত।

রবি’র ই-কমার্স সাইট রবিশপ এবং রবি’র সহায়ক ই-কমার্স ব্র্যান্ড ডিজিরেড’র সহযোগিতায় দেশজুড়ে গ্রাহকরা খুব সহজেই তাদের কাক্সিক্ষত হ্যান্ডসেটটি কিনতে পারবেন বলে আমাদের প্রত্যাশা।

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড’র চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলিজস’র হাত ধরে মোটোরোলা বাংলাদেশে নতুন যাত্রা শুরু করলো। এ যাত্রায় আমরা সঙ্গী হিসেবে পেয়েছি রবিকে।

মোটোরোলাকে আর রবিকে নিয়ে আমরা আমাদের সফলতার ধারা অব্যহত রাখতে চাই। এ দেশের বাজারের জন্য আমরা একটি লক্ষ্যমাত্রা ঠিক করেছি। সেই লক্ষ্যমাত্রা অর্জনের জন্য আমরা বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করেছি। স্মার্ট টেকনোলিজস দেশের বাজারে মোটোরোলাকে সবার হাতে পৌঁছে দিতে চায়।

বিশ্বের খ্যাতনামা হ্যান্ডসেট নির্মাতাদের সর্বশেষ হ্যান্ডসেট এবং বৈদ্যুতিক সরঞ্জামের বিশাল সমহার নিয়ে দেশের অন্যতম ই-কমার্স সাইটে পরিণত হয়েছে রবিশপ। দেশের ৪শ’টির বেশি থানায় দ্রুততম সময়ে পণ্য পৌঁছে দিচ্ছে আউটলেটটি।

অন্যদিকে রবির সহায়ক ই-কমার্স চ্যানেল ডিজিরেড দেশে ডিজিটাল উদ্ভাবনের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ করেছে। এটি দেশজুড়ে গ্রাহকদের অনলাইনে পণ্য কেনার সুযোগ তৈরি করেছে। রিটেইলারের মাধ্যমে প্রক্রিয়াটির লাইভ ডেমো প্রদর্শন করে প্রতিষ্ঠানটি এবং গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter